thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

৪ কোম্পানির শেয়ার হল্টেড

২০১৯ জানুয়ারি ১৬ ১৪:২৫:১২
৪ কোম্পানির শেয়ার হল্টেড

দ্য রিপোর্ট ডেস্ক : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার (১৬ জানুয়ারি) বিক্রেতা শূন্য হয়ে গেছে ৪টি কোম্পানির শেয়ারে। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছেঃ- ইস্টার্ণ ইন্স্যুরেন্স, কর্ণফুলী ইন্স্যুরেন্স, তাকাফুল ইন্স্যুরেন্স ও অগ্রনী ইন্স্যুরেন্স।

সূত্র মতে, আজ দুপুর ১টা ৫২ মিনিট পর্যন্ত ইস্টার্ণ ইন্স্যুরেন্স এর স্ক্রিনে ১ লাখ ১১ হাজার ৩৮০টি, কর্ণফুলী ইন্স্যুরেন্স এর ১০ লাখ ৮৮ হাজার ৯৪১টি, তাকাফুল ইন্স্যুরেন্স এর ২ লাখ ৩১ হাজার ৩৯টি এবং অগ্রনী ইন্স্যুরেন্স এর ২ লাখ ৪২ হাজার ৯২৩টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

আলোচ্য সময়ে ইস্টার্ণ ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ৩৭ টাকা ৭০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩৪ টাকা ৩০ পয়সা। কর্ণফুলী ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ২১ টাকা ২০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৯ টাকা ৩০ পয়সা।

তাকাফুল ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ৩১ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৮ টাকা ৫০ পয়সা। অগ্রনী ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ৩০ টাকা ৩০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৭ টাকা ৬০ পয়সা।

(দ্য রিপেোর্ট/এনটি/জানুয়ারি ১৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর