thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টাঙ্গাইলে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২

২০১৯ জানুয়ারি ১৭ ১৭:০৯:০০
টাঙ্গাইলে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি: জেলার কালিহাতী উপজেলায় চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রীবাহী একটি বাস সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন যাত্রী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদের সামনে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে টাঙ্গাইলগামী প্রান্তিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস বাংড়া ইউনিয়ন পরিষদের কাছে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

কালীহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে কালিহাতী থানা ও ফায়ার সার্ভিসের সদস্যরা উল্টে যাওয়া বাসের নিচ থেকে এক যাত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। নিহত দুইজনের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হতাহতদের পরিচয় জানা যায়নি।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ১৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর