thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বিয়ে করলেন সালমা

২০১৯ জানুয়ারি ১৮ ১৫:৫৭:৪৮
বিয়ে করলেন সালমা

দ্য রিপোর্ট প্রতিবেদক: সঙ্গীত তারকা মৌসুমি আক্তার সালমা বিয়ে করেছেন। বর সানাউল্লাহ নূরে সাগর, ঢাকা জর্জ কোর্টের আইনজীবী। গেলো ৩১ ডিসেম্বর নিজের বাসায় ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সাগরের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বৃহস্পতিবার রাতে সংবাদ সম্মেলনে এই খবর জানালেন সালমা।

তিনি বলেন, বিয়ের পর পরই তার স্বামী লন্ডনে গেছেন। সেখানে তিনি বার অ্যাট ল করছেন। পড়াশোনা শেষ হতে চার মাস বাকি। এরপর বিয়ের রিসেপশন অনুষ্ঠান করা হবে।

সালমা বলেন, এ দেশের মানুষ আমাকে সঙ্গীতশিল্পী বানিয়েছে। ক্যারিয়ারের শুরু থেকেই সাংবাদিক ভাইয়েরা আমাকে অনেক সহযোগিতা করেছেন। আমার নতুন জীবনের জন্য সবাই দোয়া করবেন।

এদিকে সালমা নিজেও এলএলবি পড়ছেন। তিনিও লন্ডনের বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে আবেদন করেছেন।

তিনি বলেন, আমার ব্যারিস্টারি পড়ার ইচ্ছে আছে। তাইতো এলএলবির বাকি ২ বছরের কোর্সগুলো লন্ডনের কোনও বিশ্ববিদ্যালয়ে করবো।

রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন সালমা। কুষ্টিয়ার মেয়ে সালমার ২০১১ সালে পারিবারিকভাবে বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়। তার নাম স্নেহা। কিন্তু সাংসারিক দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

সালমার প্রকাশিত অ্যালবামের মধ্যে অন্যতম- ‘বন্ধু আইয়ো আইয়ো’, ‘বেস্ট অব সালমা’, ‘বিনোদিনী’, ‘বন্ধু আইলা না’, ‘বৃন্দাবন’ ও ‘প্রেমের জানাজা’। এছাড়া নিয়মিত কনসার্ট ও সিঙ্গেল গান করছেন সালমা।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ১৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর