thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

মাদক নির্মূলই প্রধান চ্যালেঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী

২০১৯ জানুয়ারি ১৯ ১৩:৩১:২৪
মাদক নির্মূলই প্রধান চ্যালেঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : মাদক নির্মূল করা সরকারের সবচেয়ে প্রধান চ্যালেঞ্জ বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার (১৯ জানুয়ারি) সকালে তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আসাদুজ্জামান খাঁন বলেন, মাদক নির্মূল করা আমাদের প্রধান চ্যালেঞ্জ। তবে, যেকোনো মূল্যে আমরা মাদক দমন করব। জঙ্গি নির্মূলে যেমন সফল হয়েছি তেমনি মাদক নির্মূলেও আমরা সফল হবো। তরুণ প্রজন্ম আমাদের সম্পদ। এই সম্পদ তথা মেধাকে বাঁচিয়ে রাখতে হলে আমাদের মাদক নির্মূল করতে হবে। এজন্য তরুণ প্রজন্মের কাছে আমার অনুরোধ মাদক থেকে দূরে থাকতে হবে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, নির্বাচনের পরে সবাই ভেবেছিলো পরিস্থিতি খারাপ হবে। তবে, উৎসবমুখর নির্বাচনের পরে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি সবচেয়ে ভালো রয়েছে। তবে, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা থাকবে। সেটা আইনশৃঙ্খলা বাহিনী কঠোর হাতে দমন করছে।

মনে রাখতে হবে, আমরা সুশাসনের জন্য কাজ করছি। এজন্য আমাদের যা যা প্রয়োজন আমরা সব করব। যে অপরাধ করবে তাকে অবশ্যই আইনের আওতায় আসতে হবে। সে কে কিংবা তার পরিচিতি কি কিছুই তোয়াক্কা করা হবে না। অপরাধ করলে তার সাজা পেতেই হবে।

অনুষ্ঠানে তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহরীন খান রূপা সভাপতিত্ব করেন।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ১৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর