thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

নাঈম-টয়ার ‘রঙ বদল’ দেখা যাবে আজ

২০১৯ জানুয়ারি ১৯ ১৫:৫৮:৩১
নাঈম-টয়ার ‘রঙ বদল’ দেখা যাবে আজ

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাতুল প্রতি বছর একটি নির্দিষ্ট দিনে নেপালে ঘুরতে যায়। তার স্ত্রী মারা যাওয়ার পর থেকেই এই যাওয়ার কারণ।

এখন সঙ্গী তার একমাত্র ছোট বোন। তারা এবছরও ঘুরতে আসায় সেখানে থাকা টুরিস্ট অফিসে কর্মরত হানির সঙ্গে রাতুলের পরিচিত ঘটে। প্রতি বছর একই সময়ে এখানে আসায় কৌতুহলের বশে রাতুলের সঙ্গে নিজ থেকেই পরিচিত হানি। এভাবে কথা শুরু হয়ে কিছুদিনর মধ্যেই তাদের মধ্যে প্রেম হয়ে যায়।

হানি তার ব্যাক্তি জীবনের সব কিছু খোলসা করে রাতুলের কাছে। রাতুলও তার নেপালে আশার বিশেষ কারণ বলে। রাতুলের সঙ্গে হানি কথায় কথায় গাঢ় হতে থাকে তাদের প্রেম।অন্যদিকে,হুট করেই কিডন্যাপ হয় রাতুলের ছোট বোন। বিপাকে পরে যায় সে। সাহায্যের হাত বাড়ায় হানি। একদিকে তাদের প্রেম অন্য দিকে রাতুলের কিডন্যাপড বোন। রাতুলের বোন আদৌ কি উদ্ধার হয় বা তাদের প্রেমের শেষ পরিনতি কি ঘটে? এমনই মানসিক টানাপোড়েনের গল্পে ঘটে যায় আরেক বিপত্তি। কি সেই বিপত্তি?

তপু খানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন কুদরত উল্লাহ। পরিচালনায় মাহাদী শাওন। এতে রাতুল চরিত্রে দেখা যাবে রোমান্টিক অভিনেতা এফ এস নাঈম ও হানি চরিত্রে আছেন সাবলীল অভিনেত্রী মুনতাহিনা টয়া। নাটকটিতে আরও অভিনয় করেছেন আজিজুর রহমান আজাদ, সোহানি, আনিসুর রহমান রাজীব, বিকাশ বঙ প্রমুখ।

নাটকটি নিয়ে এফ এস নাঈম বলেন, ‘দেশের বাইরে শুটিং তাই খুব যতনে অভিনয় করতে হয়েছে। পুরো টিম অনেক পরিশ্রম করেছি। বিশেষ করে নাটকটির পরিচালক মাহাদী শাওন অনেক চেষ্টা ও পরিশ্রম করেছে। যাতে নাটকটির মান সবদিক দিয়ে ভালো হয়। খুবই ভালো একটি নাটকে কাজ করলাম।’

নাটকটি নিয়ে অভিনেত্রী টয়া বলেন, ‘দেশের বাইরে শুটিং করতে গিয়ে এই নাটকটিতে অভিনয় করতে হয়েছে নেপালে। সেখানকার পরিবেশ এমনিতেই সুন্দর। গল্প ও রচনা সব মিলিয়ে বলতে গেলে অসাধারণ টুইস্ট আছে। যে টুইস্ট গুলো বিদেশে দৃশ্যধারণ করা নাটক গুলোতে অনেক প্রয়োজন। দর্শক ‘রং বদল’ নাটকটি দেখলে বেশ মজা পাবেন’।

আজ রাত ৯টা ৫মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটকটি।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ১৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর