thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ট্রেলারে ‘টোটাল ধামাল’

২০১৯ জানুয়ারি ২২ ১১:৫৩:২৪
ট্রেলারে ‘টোটাল ধামাল’

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের হাস্যরসাত্মক সিনেমা ‘ধামাল’। এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘টোটাল ধামাল’ গত বছর থেকেই আলোচনায়। সম্প্রতি এই সিনেমার পোস্টার প্রকাশ্যে আসে। আর সেই সাথে জানা যায় সিনেমার মুক্তির তারিখ। আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে এই হাস্যরসাত্মক সিনেমাটি।

আর এবার ছবির মুক্তিকে সামনে রেখে সোমবার (২১ জানুয়ারি) ইউটিউবে প্রকাশ করা হয়েছে এর ট্রেলার। ২ মিনিট ৪৯ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলার জুড়ে দেখা গেছে একঝাঁক তারকার নানা হাস্যরসাত্মক কর্মকাণ্ডের নমুনা। সঙ্গে রয়েছে ভিজ্যুয়াল ইফেক্টস প্রযুক্তির ছোঁয়া। সব মিলিয়ে বেশ চকচকে ট্রেলার।

‘টোটাল ধামাল’-র স্টোরিলাইন মনে করিয়ে দেবে এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমাকে। ওই সিনেমায় একদল লোক গোপনস্থানে লুকানো ৫০ কোটি টাকার সন্ধানে যাত্রা করেছিল। ধামাল ৩-র ট্রেলারে মৃত্যুর দোরগড়ায় থাকা এই ব্যক্তিকে লুকানো অর্থের তথ্য দিতে শোনা গিয়েছে। আর সেই গুপ্তধনের খোঁজেই অ্যাডভেঞ্চারপূর্ণ যাত্রা শুরু হয়।

এই ছবির অন্যতম আকর্ষণ অনিল কাপুর ও মাধুরী দীক্ষিতের রসায়ন। দীর্ঘ ১৮ বছর পর জুটি বেঁধেছেন এই দুই তারকা। সর্বশেষ তাদেরকে ২০০১ সালে ‘লজ্জা’ ছবিতে জুটি গড়তে দেখা গিয়েছিল। টোটাল ধামালে বেশ ভালো সময় জুড়েই তাদের দেখা মিলবে বলে ট্রেলার থেকে অনুমান করা যায়।

তবে সিরিজের আগের দুই ছবি ‘ধামাল’ ও ‘ডাবল ধামল’ মাত করা অভিনেতা সঞ্জয় দত্ত এই ছবিতে থাকছেন না। তার অনুপুস্থিতি এই ছবিতে কতটা পূরণ করতে পেরেছেন পরিচালক ইন্দ্র কুমার, সেটা আগামী ২২ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির দিনে প্রকাশ পাবে।

‘টোটাল ধামাল’ ছবিতে অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগণ, জনি লিভার, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রিতেশ দেশমুখ ও সঞ্জয় মিশ্রের মতো তারকারা। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিটি প্রযোজনা করেছেন অজয় দেবগণ।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর