thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সুস্থ আছেন এরশাদ, গুজবে কান না দিতে আহ্বান

২০১৯ জানুয়ারি ২২ ১২:০০:৫১
সুস্থ আছেন এরশাদ, গুজবে কান না দিতে আহ্বান

দ্য রিপোর্ট প্রতিবেদক : সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ আছেন। তাকে নিয়ে সামাজিক যোগাযাগমাধ্যমে যেসব লেখালেখি হচ্ছে তা নিছকই গুজব। এসব গুজবে কান না দিয়ে এরশাদের সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে জাতীয় পার্টির পক্ষ থেকে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) জাতীয় পার্টির চেয়ারম্যানের উপ-প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী গণমাধ্যমকে জানান, আগের চেয়ে তিনি অনেক ভালো বোধ করছেন। তিনি ভালো আছেন, সুস্থ আছেন। গুজবে কান না দিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুর সংবাদের পর হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মৃত্যুর’ গুজব ছড়ায়।

তবে জাতীয় পার্টির পক্ষ থেকে এসব গুজবে কান না দেয়ার আহ্বান জানানো হয়েছে। এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

রোববার দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে করে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এরশাদ।

তার সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২২, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর