thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আবারও নেইমারের পায়ের পাতায় চোট

২০১৯ জানুয়ারি ২৪ ১৭:৫৪:০৩
আবারও নেইমারের পায়ের পাতায় চোট

দ্য রিপোর্ট ডেস্ক: পায়ের পাতার চোটটা গেল বছর বেশ ভুগিয়েছে নেইমারকে। রাশিয়া বিশ্বকাপে খেলা অনিশ্চিত হয়ে পড়েছিল তার। কোন রকম চোট কাটিয়ে বিশ্বকাপ খেললেও না নিজের সেরা ফর্মে ছিলেন। না দলের বা দেশের প্রত্যাশা মেটাতে পেরেছেন নেইমার। বিশ্বকাপ আসরে তার ডাইভ দেওয়ার যে অভিযোগ সেটাও হয়তো ওই চোট থেকে বাঁচতে। কিন্তু কত দিন আর বাঁচিয়ে চলবেন নেইমার!

পুরনো সেই জায়গায় আবার চোট পেয়েছেন তিনি। আর নেইমারের সেই চোট তাকে তিন সপ্তাহ মাঠের বাইরে ছিটকে দিয়েছে। শঙ্কায় পড়ে গেছে তার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচে খেলা। আগামী ১৩ ফেব্রুয়ারি ম্যানইউয়ের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে মুখোমুখি হবে দুই দল। তারও বাকি ২২ দিন বা তিন সপ্তাহ। আর তাই চোট থেকে ফিরে বড় ওই ম্যাচে খেলা নিয়ে শঙ্কা আছে নেইমারের।

নেইমারের পরের অনুপস্থিতি অবশ্য কোপা দ্য ফ্রান্স কাপে পিএসজির জয় আটকাতে পারেনি। কাভানি ও ডি মারিয়ার গোলে স্ট্রাসবুর্গের বিপক্ষে ২-০ গোলের সহজ জয় নিয়ে মাঠে ছেড়েছে প্যারিসের ক্লাবটি। তবে সেই জয় আনন্দে পরিণত হয়নি নেইমারের ইনজুরির কারণে।

দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটের মাথায় স্ট্রাসবুর্গ মিডফিল্ডার মোয়াতাজ জেমজেমি ধাক্কা দেন নেইমারকে। এর আগেও কয়েকবার জেমজেমির ট্যাকলের কবলে পড়েন তিনি। তবে শেষবার নেইমারের ডান পা বেকায়দায় পড়ে যায়। জেমজেমি পা চাপিয়ে দেন নেইমারের ডান পায়ের অ্যাঙ্কেলের ওপর। নেইমার অবশ্য প্রাথমিক চিকিৎসা নিয়ে মাঠে ফিরে আসেন। তবে দু'মিনিট বাদে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন এই ব্রাজিলিয়ান তারকা।

গেল বছরের ফেব্রুয়ারির চোটও ছিল নেইমারের এই একই জায়গার। কম ভোগান্নি দেয়নি তা নেইমারকে। প্রায় চার মাস বাদে সেবার মাঠে ফিরতে পারেন দ্য জুনিয়ার। রিয়ালের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ স্বপ্নও ভেসে পাওয়ার দৃশ্য দর্শক হয়ে দেখতে হয়েছে তার। এবারও সেই ঘটনার পুনরাবৃত্তি হতে পারে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। মরিনহোর যাওয়ার পরে দুর্দান্ত গতিতে ছুটছে ম্যানইউ।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ২৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর