thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

নিষেধাজ্ঞা মুক্ত হার্দিক-রাহুল

২০১৯ জানুয়ারি ২৫ ১১:৩৬:৪২
নিষেধাজ্ঞা মুক্ত হার্দিক-রাহুল

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এবং লোকেশ রাহুলের ওপর দিয়ে ভালো একটা ঝড় বয়ে গেল। গত ১৩ দিনের ওই ঝড়ে টালমাটাল ছিলেন তারা দু'জন। তবে ভারতীয় ক্রিকেটের প্রশাসক কমিটি ওই নিষেধাজ্ঞা তুলে নিয়েছে। এখন ভারতীয় দলের হয়ে খেলতে আর কোন বাধা নেই তাদের। বিসিসিআই নিশ্চিত করেছে এই তথ্য।

বৃহস্পতিবার বিসিসিআই এক বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে, ১১ জানুয়ারি হার্দিক পান্ডিয়া ও কেএল রাহুলের উপর যে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল, তা অবিলম্বে প্রত্যাহার করা হল। তবে তাদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছিল তার তদন্ত চলবে। সুপ্রিম কোর্ট ওই অভিযোগের শুনানি ৫ ফেব্রুয়ারি পর্যন্ত মুলতবি ঘোষণা করেছে।

বিসিসিআইয়ের এই সিদ্ধান্ত অবশ্যই দুই ভারতীয় ক্রিকেটারের জন্য স্বস্তির। কারণ চলতি বছর ইংল্যান্ড বিশ্বকাপে এই দুই ক্রিকেটারকে নিয়ে ভারতের পরিকল্পনা আছে। বিশেষ করে পান্ডিয়ার মতো একজন পেস অলরাউন্ডার ইংল্যান্ডের মাটিতে খুব কার্যকরী হয়ে উঠতে পারেন।

এর আগে টেলিভিশন শো '‌কফি উইথ করণ' এ গিয়ে নারীদের নিয়ে অশালীন মন্তব্য করেন হার্দিক। তার মতের সঙ্গে একমত ছিলেন লোকেশ রাহুলও। এরপরই বিতর্ক শুরু হয় ওই দু'জনকে নিয়ে। পরিস্থিতি ঘোলাটে দেখে অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরানো হয় দুই ক্রিকেটারকে। রাখা হয়নি নিউজিল্যান্ড সফরেরও দলে। তাদের বদলি পাঠানো হয়েছে নিউজিল্যান্ড সিরিজের জন্য। এখন আবার তাদের কিউই সিরিজের জন্য বিবেচনা করা হবে কিনা সে সিদ্ধান্ত এখনও জানায়নি বিসিসিআই।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ২৫, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর