thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বড় সংগ্রহ সিলেটের

২০১৯ জানুয়ারি ২৫ ১৬:৪১:২৮
বড় সংগ্রহ সিলেটের

দ্য রিপোর্ট প্রতিবেদক: একদল রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে। অপর দল লড়ছে শেষ চারের দৌড়ে। আজ চট্টগ্রামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংস।

৮ ম্যাচে চারটিতে জিতে ৮ পয়েন্ট রয়েছে রাজশাহীর। আজকের ম্যাচ জিতলে শেষ চারের দৌড়ে আরও একধাপ এগিয়ে যাবে মেহেদি মিরাজের দল।

অপরদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে মাত্র ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সবার শেষে রয়েছে সিলেট। আজকের ম্যাচের জয় শেষ চারের আশা বাঁচিয়ে রাখতে পারে চায়ের দেশের দলটির।

এমন সমীকরণে খেলতে নেমে টস জিতে সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় রাজশাহী দলপতি মিরাজ। অপরদিকে ডেভিড ওয়ার্নার ফিরে যাওয়ার পর সিলেটের দায়িত্ব তুলে দেয়া হয়েছিল সোহেল তানভিরের কাঁধে। তবে এই ম্যাচে আবারও পরিবর্তিত হয় সিক্সার্স অধিনায়ক। দায়িত্ব তুলে দেয়া হয় অলক কাপালীর কাঁধে।

প্রথমে ব্যাট করতে নেমে দশে মিলে করি কাজ নীতিতে খেলেছে সিলেট। ওপেনিং নেমে আবারও ব্যর্থ হয় সদ্য নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফেরা সাব্বির রহমান। মাত্র ১ রান করে ফিরে যান আরাফাত সানির বলে। ভালো শুরু করেও ২৪ রানে থেমে যেতে হয় আরেক ওপেনার লিটন দাসকেও।

তবে আজই সিলেটের হয়ে প্রথম খেলতে নামা জেসন রয় নিজের জাত চেনান ২৮ বলে ৪২ রান করে। অপরদিকে প্রায় সব ম্যাচের মতো আশা জাগানিয়া ব্যাটিং করে ২৮ রানে থেমে যায় আফিফ হোসেনের ইনিংস।

ক্যারিবীয় ব্যাটসম্যান নিকোলাস পুরান আউট হন ১৯ রান করে। শেষ দিকে অলক কাপালী ও সোহেল তানভিরের দুজনের ৩৯ রানের জুটিতে ১৭৮ রানের বড় পুঁজি পায় সিলেট। সোহেল তানভির করেন ৯ বলে ২১ রান, অলকের ব্যাট থেকে আসে ১৪ বলে ১৬।

রাজশাহীর হয়ে ৪৩ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজুর রহমান। এছাড়া একটি করে উইকেট নেন সিকুগে প্রসন্ন, টেন ডেসকাটে, আরাফাত সানি ও কামরুল ইসলাম রাব্বি।

সিলেট সিক্সার্স একাদশ

সোহেল তানভীর, মুহাম্মদ নেওয়াজ, নিকোলাস পুরান, জেসন রয়, অলোক কাপালী (অধিনায়ক), লিটন দাস, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, এবাদত হোসেন ও নাবিল সামাদ।

রাজশাহী কিংস একাদশ

মেহেদী মিরাজ (অধিনায়ক), মুমিনুল হক, মুস্তাফিজুর রহমান, জাকির হাসান, ফজলে মাহমুদ, আরাফাত সানি, কামরুল ইসলাম, সেকুগে প্রসন্নে, ক্রিস্টিয়ান জঙ্কার, লুরি ইভানস ও রায়ান টেন ডেসকাটে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ২৫, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর