thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

ম্যানচেস্টার ইউনাইটেডের টানা অষ্টম জয়

২০১৯ জানুয়ারি ২৬ ১০:৪৪:০৪
ম্যানচেস্টার ইউনাইটেডের টানা অষ্টম জয়

দ্য রিপোর্ট ডেস্ক : এফএ কাপের চতুর্থ রাউন্ডের ম্যাচে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই নিয়ে হোসে মরিনহোর বিদায়ের পর ভারপ্রাপ্ত কোচ ওলে গানার সোলসকায়ের অধীনে টানা অষ্টম জয় পেলো ‘রেড ডেভিল’রা।

শুরুতে ২ গোল করে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। পরে এক গোল শোধ করে আর্সেনাল। কিন্তু শেষ মুহূর্তে আরও এক গোল করে আর্সেনালকে বিদায় জানিয়ে দেয় ম্যানইউ।

ম্যাচের ৩১ মিনিটে দুর্দান্ত এক গোল করে দলকে এগিয়ে দেন অ্যালেক্সিস সানচেজ। গোল করে সাবেক ক্লাবের সমর্থকদের কাছে ক্ষমা চাওয়ার ইঙ্গিত করে নজর কাড়েন এই চিলিয়ান তারকা। এরপর ২ মিনিট বাদেই ব্যবধান দ্বিগুণ করেন জেসে লিনগার্ড।

প্রথমার্ধের বিরতির আগে এক গোল শোধ করেন আর্সেনালের পিয়েরে-এমেরিক অবামেয়াং। কিন্তু শেষ বাঁশি বাজার ৮ মিনিট আগে আর্সেনালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ম্যানইউ’র অ্যান্থনি মার্শাল। ফলে চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নিশ্চিত হলো উনাই এমেরির শিষ্যদের।

এই ম্যাচের ফলাফলের মানে দাঁড়ালো গত ১৬ ডিসেম্বর মরিনহোর অধীনে লিভারপুলের কাছে হারের পর নরওয়েজিয়ান সোলসকায়ের অধীনে প্রত্যেক ম্যাচেই জয়ের দেখা পেলো ম্যানচেস্টার ইউনাইটেড।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর