thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

হলি আর্টিসান মামলার আসামি শরিফুল ছয় দিনের রিমান্ডে

২০১৯ জানুয়ারি ২৬ ১৯:০৭:৫২
হলি আর্টিসান মামলার আসামি শরিফুল ছয় দিনের রিমান্ডে

দ্য রিপোর্ট প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের নাচোল থেকে গ্রেফতার হলি আর্টিসান হামলা মামলার এজহারভুক্ত আসামি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক রেজাউল করিমকে হত্যা মামলার আসামি শরিফুল ইসলামের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় রাজধানীর মুগদা থানার সন্ত্রাসবিরোধী আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মুগদা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার শরিফুল ইসলাম ওরফে খালিদ ওরফে রাহাত ওরফে সাইফুল্লাহ ওরফে নাহিদ ওরফে আবু সোলাইমানকে (২৭) গ্রেফতার করে র‌্যাব।

এরপর আজ কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, সরোয়ার ও তামিমকে যুক্ত করার পর নির্দেশনা আসে রেজাউল করিমকে হত্যার। একই এলাকার ও একই বিভাগের ছাত্র ও জেএমবি নেতা শরিফুলের ওপর সে ‘দায়িত্ব’ পড়ে। রেজাউল করিমকে হত্যার পর আত্মগোপনে যায় শরিফুল। হলি আর্টিসান বেকারিতে হামলার অন্যতম পরিকল্পনাকারীও তিনি। আত্মগোপনে থেকেই জেএমবি নেতা সারোয়ার জাহানের কাছে হামলায় ব্যবহৃত ৩৯ লাখ টাকা টাকা পাঠানো হয়; যে অর্থগুলো আসে মধ্যপ্রাচ্যের কোনো দেশ থেকে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ২৬, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর