thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮,  ৭ রমজান ১৪৪২

শিবগঞ্জে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে হেলপার নিহত

২০১৯ জানুয়ারি ২৭ ১২:২৩:০৪
শিবগঞ্জে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে হেলপার নিহত

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ইসমাইল হোসেন (৩৫) নামে কাভার্ড ভ্যানের এক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

রোববার (২৭ জানুয়ারি) সকালে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা চৌকিরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইসমাইল টাঙ্গাইলের কালিহাতি উপজেলার পাঁচডোহাইর গ্রামের আব্দুল করিমের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস রংপুর যাচ্ছিলো। পথে মোকামতলা চৌকিরঘাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ড ভ্যানের হেলপার ইসমাইলের মৃত্যু হয়। এসময় আহত হন বাসের অন্তত পাঁচ যাত্রী।

পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে জানান, গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ড ভ্যান জব্দ করে থানায় নিয়ে গেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর