thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

কার্ডিফকে সহজেই হারালো আর্সেনাল

২০১৯ জানুয়ারি ৩০ ০৮:৪২:৩১
কার্ডিফকে সহজেই হারালো আর্সেনাল

দ্য রিপোর্ট ডেস্ক : এই ম্যাচ শুরুর আগে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় প্রাণ হারানো কার্ডিফের খেলোয়াড় এমিলিয়ানো সালাকে স্মরণ করে নীরবতা পালন করে দুদল। কিন্তু সালার জন্য জয়টা তুলে নিতে পারলো না কার্ডিফ। আর্সেনালের ঘরের মাঠে তারা হেরেছে ১-২ গোলে।

ম্যাচের প্রথম থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে আর্সেনাল। ৩ মিনিটের মাথায় গোলের সুযোগ পেয়েছিল গানাররা কিন্তু লাকাজেতের শট কার্ডিফ ডিফেন্ডার রুখে দেন। ১৭ মিনিটে কার্ডিফ ফুটবলার নিয়াসেকে গানার ডি বক্সে কোলাসিনিচ ফেলে দিলেও রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেননি।

গোলশূন্য প্রথমার্ধের পর বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে উনাই এমেরির দল। ৬৬ মিনিটে কার্ডিফ ডিফেন্ডার বাম্বা কোলাসিনিচকে তাদের ডি বক্সে ফেলে দিলে পেনাল্টি পায় আর্সেনাল।

স্পট কিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন গ্যাবন স্ট্রাইকার অবেমায়েং। মৌসুমে লিগে এটি তার ১৫তম গোল। ম্যাচ শেষ হওয়ার ৬ মিনিট আগে লাকাজেত আরও এক গোল করলে ২-০ তে এগিয়ে যায় আর্সেনাল।

রেফারির শেষ বাঁশি বাজার ১ মিনিট আগে কার্ডিফের মেন্দেজ লেইংয়ের এক গোল কেবল ব্যবধানই কমিয়েছেন। ২-১ গোলের জয়ে চেলসির সমান ৪৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানেই রইল আর্সেনাল।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ৩০, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর