thereport24.com
ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬,  ১৬ শাবান ১৪৪০

সাতক্ষীরায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে যুবক আটক

২০১৯ জানুয়ারি ৩০ ১২:১৭:১০
সাতক্ষীরায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে যুবক আটক

সাতক্ষীরা প্রতিনিধি : ফেসবুকে ভুয়া মেসেঞ্জার গ্রুপ তৈরি করে আসন্ন এসএসসি পরীক্ষা ও অন্যান্য পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ইশতিয়াক হোসেন আহমেদ ইয়াকুব (১৮) নামে এ যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে সাতক্ষীরা স্টেডিয়াম এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ইশতিয়াক হোসেন আহমেদ ইয়াকুব রাজশাহী জেলার রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভাটপাড়া গ্রামের নুর আলম নান্টুর ছেলে। তিনি বর্তমানে সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকেন।

বুধবার (৩০ জানুয়ারি) সকালে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে লে. কমান্ডার এএমএম জাহিদুল কবীর জানান, আটক ইশতিয়াক ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করার জন্য ফেসবুকে (sss xm 19k) একটি গ্রুপ তৈরি করে। ওই গ্রুপে সে প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দেয়। আগ্রহী প্রার্থীরা ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করলে প্রতারক ইশতিয়াক একটি বিকাশ নম্বর (যার নং ০১৭৪৩৮৫৩৩৭৭) দিয়ে যোগাযোগ করতে বলে।

প্রেস ব্রিফিংয়ে আরও বলা হয়, সে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মাধ্যম থেকে ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ করে আগ্রহী এসএসসি পরীক্ষার্থীদের কাছে বিক্রি করে আসছে। তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ৩০, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর