thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

কোয়ার্টারেই জুভেন্টাসকে বিদায় করলো আটলান্টা

২০১৯ জানুয়ারি ৩১ ০৮:২৯:৫৫
কোয়ার্টারেই জুভেন্টাসকে বিদায় করলো আটলান্টা

দ্য রিপোর্ট ডেস্ক : কোপা ইতালিয়ার টানা চারবারের চ্যাম্পিয়ন জুভেন্টাসকে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় করে দিয়েছে আটলান্টা। জোড়া গোল করে জাপাতা এবং এক গোল করে কাস্তাগনে বিদায়ঘণ্টা বাজিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদোদের।

বুধবার (৩০ জানুয়ারি) আতালান্টার মাঠে অনুষ্ঠিত খেলায় বল পজেশন-পাসে এগিয়ে থাকলেও গোলপোস্টে গিয়েই ঠেকে যেতে হয়েছে জুভেন্টাসকে।

প্রথমে ১২তম মিনিটেই গোলের সহজ সুযোগ হাতছাড়া করেন রোনালদো। ম্যাচে এমন বেশ কিছু সুযোগ পেয়েও হতাশ হতে হয় পর্তুগিজ তারকাকে। জুভেন্টাসকে হতাশ করেন পাওলো দিবালা, মাতুইদি এবং খেদিরারাও। অন্যদিকে ৩টি গোল আদায় করে নেন জাপাতা-কাস্তাগনেরা।

জুভেন্টাসের জালে প্রথম বল জড়ান কাস্তাগনে। আলেগ্রির দলের ডিফেন্সের দুর্বলতার সুযোগ নিয়ে ৩৭তম মিনিটে গোল উদযাপন করেন তিনি। খানিকবাদে আবার উদযাপনে মাতে আটলান্টা। এবার গোল করেন জাপাতা। পেসালিচের রক্ষণচেরা পাস দুর্দান্তভাবে গোলরক্ষককে বোকা বানিয়ে জালে জড়ান জাপাতা।

২ গোল হজমের পর জুভেন্টাস যেন আরও খেই হারিয়ে ফেলে। এলোমেলো শট, টার্গেটহীন পাসে রোনালদোরা নিজেরাই হতাশায় মুষড়ে পড়ছিলেন যেন। জুভেন্টাস কোনো সাফল্য না পেলেও ৮৬ মিনিটে সেই জাপাতা আবার গোল করে ব্যবধান বাড়ান। ফলে কোয়ার্টার থেকেই বিদায় নিশ্চিত হয়ে যায় আলেগ্রির দলের। অন্যদিকে সেমিফাইনালে চলে যায় আটলান্টা।

(দ্য রিপোর্ট/এনটি/জনুয়ারি ৩১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর