thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ঢাকা প্রিমিয়ার লিগে স্পন্সর ওয়ালটন

২০১৩ সেপ্টেম্বর ০৯ ২৩:০৩:৫২ ০০০০ 00 ০০ ০০:০০:০০
ঢাকা প্রিমিয়ার লিগে স্পন্সর ওয়ালটন
ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের স্পন্সর হলো ওয়ালটন। সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে স্পন্সরশিপ চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজন ও ওয়ালটনের অপারেটিং ডিরেক্টর উদয় হাকিম। এছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিসিডিএম ও বিসিবি মিডিয়া কমিটি সভাপতি জালাল ইউনুস ও ওয়ালটনের

ঢাকা: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের স্পন্সর হলো ওয়ালটন। সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে স্পন্সরশিপ চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজন ও ওয়ালটনের অপারেটিং ডিরেক্টর উদয় হাকিম। এছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিসিডিএম ও বিসিবি মিডিয়া কমিটি সভাপতি জালাল ইউনুস ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান।

এবারের আসরে টাইটেল স্পন্সরশিপ বাবদ বিভিন্ন প্রাইজমানিসহ মোট ৩০ লাখ টাকা দেবে ওয়ালটন। উদয় হাকিম জানালেন, চ্যাম্পিয়ন দলকে ৩৬৫ লিটার ও রানার্সআপ দলকে ২৪৪ লিটার রেফ্রিজারেটরও দেওয়া হবে। এছাড়া তৃতীয় স্থানে থাকা দলও পাবে ১৯১ লিটারের ওয়ালটন রেফ্রিজারেটর।

এই কোম্পানির পক্ষ থেকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ১০০ সিসি মোটরসাইকেল, সর্বোচ্চ উইকেট শিকারি ও রান সংগ্রাহক পাবেন ১৪০ সিসি রেফ্রিজারেটর। প্রতি ম্যাচে ব্লেন্ডার, কুকার ছাড়াও থাকছে অন্য পুরস্কার।

নিজাম উদ্দিন জানালেন, চ্যাম্পিয়ন দলকে ১০ লাখ, রানার্সআপ দলকে ৯ লাখ এবং তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারী দলকে ৮ ও সাড়ে সাত লাখ টাকার প্রাইজমানি দেওয়া হবে।

এস এম জাহিদ হাসান বলেন,‘গতবারের মতো এবারও আমরা স্পন্সর হওয়ার প্রস্তাব পেয়েছি। আমাদের কাছে প্রস্তাব আসার পরই আমরা আগ্রহ দেখিয়েছি। বরাবরের মতো আমরা ক্রীড়া উন্নয়নে ধারাবাহিকতা রেখেছি। প্রিমিয়ার লিগের খেলাগুলো সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হোক সেই প্রত্যাশা রাখছি।’

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের আসর। প্রথম ও দ্বিতীয় রাউন্ডের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে ঢাকার বাইরে। উদ্বোধনী দিনে বিকেএসপির দ্বিতীয় ভেন্যুতে মুখোমুখি হবে ভিক্টোরিয়া ও কলাবাগান ক্লাব।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর