thereport24.com
ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬,  ১৪ জিলহজ ১৪৪০

নাচে গানে চমক দেখালেন শাকিব-ফারিয়া 

২০১৯ ফেব্রুয়ারি ২৬ ১৭:৩৯:৪৪
নাচে গানে চমক দেখালেন শাকিব-ফারিয়া 

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রকাশ হলো শাকিব খান ও নুসরাত ফারিয়া জুটি অভিনীত 'শাহেনশাহ' ছবির প্রথম গান। 'রসিক আমার মন বাঁধিয়া' শিরোনামের গানটিতে নাচে-গানে চমক দেখায় নতুন এই জুটি।

লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় গানটি। গানটিতে নতুন শাকিব খান ও নুসরাত ফারিয়াকে দেখলেন ভক্তরা। ভারতের বাবা যাদবের কোরিগ্রাফিতে গানটি বেশ দৃষ্টি নন্দন।

গানে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও কনা। সংগীতায়োজন করেছেন স্যাভি। শাহেনশাহ ছবির পরিচালক শামীম আহমেদ রনি। 'মেন্টাল দ্য রানা পাগলা', 'বসগিরি', 'ধ্যাততেরিকি'র পর 'শাহেনশাহ' নির্মাণ করছেন তিনি।

পরিচালক জানালেন, 'গানে শাকিব খান ও ফারিয়া নতুনভাবে এসেছেন। পুরোপুরি পার্টি ও ডান্সে ভরপুর গানটি। ছবির পরের গানগুলোও দর্শকদের ভালো লাগবে। পর পর চমক পাবেন দর্শকরা।

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে জমকালো আয়োজনে হয় 'শাহেনশাহ' ছবির মহরত। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় 'শাহেনশাহ' নির্মাণ কাজ। কয়েকটি লোকেশনে শুটিং শেষে গত ১৯ ডিসেম্বর পূবাইলে শেষ হয় শাপলা মিডিয়া প্রযোজিত 'শাহেনশাহ' ছবির কাজ।

ছবিতে শাকিব-ফারিয়া ও রোদেলা ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ।

শাহেনশাহ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস। ২২ মার্চ দেশব্যাপী মুক্তি পাবে 'শাহেনশাহ'।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ২৬, ২০১

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর