thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬,  ২০ জিলহজ ১৪৪০

 প্রাইম ব্যাংকের কাছে সহজে হারল ব্রাদার্স

২০১৯ ফেব্রুয়ারি ২৬ ২৩:০৬:৩৭
 প্রাইম ব্যাংকের কাছে সহজে হারল ব্রাদার্স

দ্য রিপোর্ট ডেস্ক : ধসের মাঝেও ব্যাট হাতে লড়লেন রুবেল মিয়া। শুরুর চাপ সামাল দেয়ার পর মিরপুরের ২২ গজে ‘ঝড়’ তুললেন আরিফুল হক ও নাজমুল হোসেন মিলন। দুই ব্যাটসম্যানের ফিফটিতে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব পেল ১৬৯ রানের লড়াকু পুঁজি। পরে মনির হোসেন খান ও আব্দুর রাজ্জাকের স্পিন ভেলকিতে ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টুয়েন্টিতে ব্রাদার্স ইউনিয়নকে ৪৭ রানে হারিয়েছে এনামুল হক বিজয়ের দল।

সংক্ষিপ্ত স্কোর: প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব-১৬৯/৪, ব্রাদার্স ইউনিয়ন-১২২/৮

টানা দুই ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছেন ব্রাদার্স। বুধবার দুপুর সাড়ে ১২টায় মুখোমুখি হবে ‘এ’ গ্রুপের অপর দুই দল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী ও প্রাইম ব্যাংক। যারা জিতবে তারা গ্রুপের শীর্ষ দল হিসেবে উঠবে সেমিফাইনালে।

সোমবার নিজেদের প্রথম ম্যাচে ২৫ রানে ব্রাদার্সকে হারায় আবাহনী। দ্বিতীয় ম্যাচে প্রাইম ব্যাংকের কাছে পাত্তাই পায়নি দলটি। ১৭০ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বাদ্রার্স ২০ ওভার ব্যাটিং করে ১৩০ রানের বেশি তুলতে পারেনি। তারা হারায় ৯ উইকেট।

ফজলে রাব্বি করেন সর্বোচ্চ ৩৯ রান। এছাড়া শরিফুল ইসলাম ১৫ ও জুনায়েদ সিদ্দিক ১৪ ও জাহিদুজ্জামান ১১ রান করেন। মনির তিনটি ও রাজ্জাক দুটি উইকেট নেন। অলক কাপালি, আল-আমিন হোসেন ও আরিফুল নেন একটি করে উইকেট।

টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি প্রাইম ব্যাংকের। দলীয় ১০ রানের মাথায় অধিনায়ক বিজয়ের (৬) উইকেট হারায় তারা। জাকির হাসান ফিরে যান ৯ রান করে। আল-আমিন জুনিয়র (২) দ্রুতই ফিরে যান সাজঘরে।

৪৭ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে প্রাইম ব্যাংক। ওপেনার রুবেলের সঙ্গে জুটি বেধে দলকে ভালো অবস্থানে নিয়ে যান আরিফুল। দলকে শতরানের কাছে নিয়ে গিয়ে আউট হন রুবেল। এ ডানহাতি ব্যাটসম্যানের ৪৩ বলে ৪৪ রানের ইনিংসে ছিল ৩টি চার ও ১টি ছয়ের মার।

আরিফুলের সঙ্গে জুটি বেধে তাণ্ডব চালান মিলনও। পঞ্চম উইকেট জুটিতে অবিচ্ছিন্ন থেকে ৮৭ রান যোগ করলে বড় সংগ্রহ পায় প্রাইম ব্যাংক। ৩৩ বলে ৫৯ রান করে অপরাজিত থাকেন আরিফুল। তার ইনিংসে ছিল ৪টি চার ও ২টি ছয়ের মার। মিলন অপরাজিত থাকেন ২১ বলে ৪৫ করে। তার ইনিংসে ছিল ১টি চার ও ৪টি ছয়ের মার।

(দ্য রিপোর্ট/একেএমএম/ফেব্রুয়ারি ২৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর