thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫,  ১৩ জমাদিউস সানি ১৪৪০

সাবেক স্ত্রীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

২০১৯ ফেব্রুয়ারি ০৪ ১৯:২০:৩১
সাবেক স্ত্রীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার শিবগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে সুমন আলী নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন জেলার অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মো. শওকত আলী।

দণ্ডপ্রাপ্ত সুমন আলী উপজেলার চৌতন্যপুর মিয়াপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, উপজেলার চৌতন্যপুরবাগানপাড়া গ্রামের নুর আলমের মেয়ে সীমার সঙ্গে ২০১২ সালে বিয়ে হয় সুমনের। বিয়ের পর থেকেই সীমাকে কারণ অকারণে মারধর করতেন সুমন। পরে ২০১৫ সালে গ্রাম্য শালিশের মাধ্যমে তাদের বিচ্ছেদ হয়। কিন্তু এরপরও সুমন পথেঘাটে সীমাকে বিরক্ত করতেন। এক পর্যায়ে ২০১৬ সালের ৭ অক্টোবর রাত সাড়ে ১০ টার দিকে সুমন সীমাদের বাড়িতে প্রবেশ করে সীমা ও তার মা দিলুয়ারা বেগমকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই সীমা মারা যান। এই ঘটনায় ওই রাতেই নিহত সীমার ছোট ভাই মো. কামরুজ্জামান বাদী হয়ে সুমনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে সুমনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ৬ জানুয়ারি আদালতে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, আদালতে ১১ জন স্বাক্ষীর স্বাক্ষ্য প্রদান ও যুক্ততর্ক শেষে বিচারক এই রায় প্রদান করেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ০৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর