thereport24.com
ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫,  ১৭ জমাদিউস সানি ১৪৪০

র‌্যাগিংয়ের ভিডিও ভাইরাল, ৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার

২০১৯ ফেব্রুয়ারি ০৫ ০২:০৫:১২
র‌্যাগিংয়ের ভিডিও ভাইরাল, ৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের (কৃষি বিভাগের) দুই শিক্ষার্থীকে একটি রুমের ভেতরে আটকে রেখে জোর পুর্বক র‌্যাগিংয়ের অভিযোগে ৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। সোমবার বেলা ১১টার সময় তাদেরকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত ছয় শিক্ষার্থী হলেন, ইটিই বিভাগের ২য় বর্ষের ছাত্র মো, শিপন, শাহিন মিয়া, নাদিম ইসলাম, হৃদয় কুমার ধর, ও তুর্জয় হাওলাদার।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো, আশিকুজ্জামান ভুইয়া সাংবাদিকদের জানিয়েছেন, আজীবনের জন্য বহিষ্কৃত ৬ শিক্ষার্থী গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের ২ জন শিক্ষার্থীকে হলের একটি রুমের ভেতরে আটকে সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত জোর করে তাদেরকে র‌্যাগিং করে। পরে র‌্যাগিংয়ের ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসার পর ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য একটি কমিটি গঠন করা হয়। সোমবার তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ার পর ওই ৬ শিক্ষার্থীকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়। বহিষ্কৃত ৬ শিক্ষার্থীর বিরুদ্ধে আইসিটি আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/ফেব্রুয়ারি ০৫,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর