thereport24.com
ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬,  ১২ শাওয়াল ১৪৪০

অভিনন্দনের ঘরে ফেরা নিয়ে বলিউড তারকাদের বার্তা

২০১৯ মার্চ ০২ ১২:১৬:১০
অভিনন্দনের ঘরে ফেরা নিয়ে বলিউড তারকাদের বার্তা

দ্য রিপোর্ট ডেস্ক : ভারতীয় উইং কমান্ডার অভিনন্দনকে দেশে ফেরত পাঠানো হচ্ছে, বার্তাটি জানা মাত্রই সে দেশে আনন্দের জোয়ার বইছিল। গতকাল রাতে ভারতের হাতে পাইলট অভিনন্দনকে তুলে দেয় পাকিস্তান।

এদিকে অভিনন্দনকে স্বাগত জানিয়ে আনন্দ প্রকাশ করেছেন বেশ কয়েকজন বলিউড তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তারা। এই তালিকায় আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অর্জুন কাপুর, রণবীর সিং, করণ জোহর, অনুপম খের।

অমিতাভ বচ্চন লিখেছেন, আমার খুব কাছের এক বন্ধু বলেন, একজন সত্যিকারের যোদ্ধা তার সামনে কী আছে সেটা ঘৃণা করে বলে যুদ্ধ করে না বরং তার পেছনে কী আছে সেটা ভালোবাসে বলেই যুদ্ধ করে।

শাহরুখ খান লিখেছেন, ঘরে ফেরার মতো ভালো অনুভূতি আর হয় না। কারণ বাড়ি হলো ভালোবাসা, আশা ও স্বপ্নের কেন্দ্রস্থল। আপনার সাহসিকতা আমাদের শক্তিশালী করে। কৃতজ্ঞতা প্রকাশ করছি।

করণ জোহর লিখেছেন, আমরা আপনার সাহস ও বীরত্বকে অভিবাদন জানাচ্ছি। বিপদের মুহূর্তে আপনার দৃঢ়তা প্রশংসা পাবার যোগ্য। স্বাগতম অভিনন্দন।

রণবীর সিং লিখেছেন, ঘরে ফেরাকে স্বাগতম। সমগ্র জাতীর জন্য এটা উৎসাহ। জয় হিন্দ।

অনুপম খের লিখেছেন, ঘরে ফেরাকে স্বাগতম। জয় হিন্দ।

অর্জুন কাপুর লিখেছেন, আমরা আপনার বীরত্বকে অভিবাদন জানাচ্ছি। সমগ্র জাতি আপনার জন্য গর্বিত, উইং কমান্ডার অভিনন্দন স্বাগতম আপনাকে।

উল্লেখ্য, গেল বুধবার ভারতের দুটি যুদ্ধবিমানকে গুলি করে ভূপাতিত করে পাকিস্তান। জানা যায় ভারতীয় বিমান বাহিনীর বিমান পাকিস্তানের নিয়ন্ত্রণ রেখা অতিক্রম করে বলে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান মুক্তির ঘোষণা দেন। অভিনন্দনের মুক্তির খবরে সাধারণ মানুষের পাশাপাশি বলিউড তারকাদের এই উচ্ছ্বাস দেখে ভক্তরা মুগ্ধ হয়েছেন।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ০২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর