thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬,  ১৩ আগস্ট ১৪৪০

মেক্সিকোয় নৈশক্লাবে বন্দুক হামলায় নিহত ১৫

২০১৯ মার্চ ১০ ১৪:৩০:০২
মেক্সিকোয় নৈশক্লাবে বন্দুক হামলায় নিহত ১৫

দ্য রিপোর্ট ডেস্ক: মেক্সিকোয় একটি নাইটক্লাবে গুলিবর্ষণের ঘটনায় অন্তত ১৫ জন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। শনিবার মেক্সিকোর সহিংসতায় জর্জরিত গুয়ানাজুয়াতু প্রদেশে এই হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম।

কে বা কারা ওই হামলা চালিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, ভোরের আলো ফোঁটার আগে তিন গাড়ি ভর্তি একদল সশস্ত্র ব্যক্তি সালামানকা শহরে লা প্লায়া মেনস ক্লাবে ঢুকে গুলিবর্ষণ শুরু করে।

গুয়ানাজুয়াতু প্রদেশের প্রসিকিউটর দপ্তর থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, ওই নৈশক্লাব থেকে ১৩ জনের লাশ উদ্ধার করা হয়। অপর দুই জন হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়।

গোলাগুলি ঘটনার পর পাওয়া এক ভিডিওতে দেখা গেছে, নৈশক্লাবের বাইরে পুলিশের গাড়ি সারিবদ্ধভাবে দাঁড় করানো রয়েছে। এদিকে এই হামলার ঘটনার তদন্ত শুরু করেছে তদন্ত।
স্থানীয় দুষ্কৃতীরা সালামানকা তেল শোধনাগার থেকে বিপুল পরিমাণে তেল চুরি করে। গত সপ্তাহে স্থানীয় গ্যাং লিডার হোসে অ্যান্তোনিও ইয়েপেজকে ধরতে অভিযান শুরু করে মেক্সিকোর সেনাবাহিনী। ধারণা করা হচ্ছে, ইয়েপেজ যিনি ‘এল মারো’ পরিচিত, তার দলের ব্যক্তিরাই এই হামলা চালিয়ে থাকতে পারে।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১০, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর