thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬,  ১৩ রমজান ১৪৪০

৮ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ফেলে পালালো পাচারকারীরা

২০১৯ মার্চ ১১ ১০:১৭:৩২
৮ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ফেলে পালালো পাচারকারীরা

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে নাফ নদ থেকে প্রায় সাড়ে ৮ লাখ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে বিজিবি। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

রোববার রাত ১২টার দিকে টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো.আছাদুদ-জামান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া সংলগ্ন নাফ নদের ওমরখাল নামক এলাকায় একটি নৌকায় তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

বিজিবির ভাষ্য মতে, মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান কক্সবাজারে টেকনাফে নিয়ে আসা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরীর নেতৃত্বে বিজিবির একটি দল নাফ নদের ওমরখাল এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি নৌকা রেখে পাচারকারীরা পালিয়ে যায়। পরে নৌকায় তল্লাশি চালিয়ে ৮ লাখ ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী বলেন, মিয়ানমার থেকে পাচারের সময় ৮ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। ইয়াবা ঠেকাতে বিজিবি সীমান্তে তৎপর রয়েছে। উদ্ধার ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে,। পরে উর্ধ্বতন কর্মকর্তাদের সামনে ধ্বংস করা হবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর