thereport24.com
ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫,  ১৬ জমাদিউস সানি ১৪৪০

কলকাতা পুলিশ প্রধানকে আজ জিজ্ঞাসাবাদ করবে সিবিআই

২০১৯ ফেব্রুয়ারি ০৯ ১১:২৫:৪১
কলকাতা পুলিশ প্রধানকে আজ জিজ্ঞাসাবাদ করবে সিবিআই

দ্য রিপোর্ট ডেস্ক: কলকাতার পুলিশ প্রধান রাজীব কুমারকে আর কয়েক ঘণ্টা পর জেরা শুরু করবে সিবিআই। সিবিআই কর্মকর্তারাও এখনও এসে পৌঁছাননি। কিন্তু তার আগেই কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে শিলংয়ের ওকল্যান্ডে সিবিআই দপ্তর।

শনিবার সকাল থেকেই শিলংয়ের অভিজাত এলাকা ওকল্যান্ডে সিবিআই দপ্তরের সামনে মেঘালয় পুলিশের একটা বড় বাহিনী মোতায়েন করা হয়েছে।

সিবিআই সূত্রে জানা গেছে, ওকল্যান্ড সল্টলেকের সিজিও কমপ্লেক্সের মতো এতো বড় এলাকা নয়। সে জন্য ওকল্যান্ডের নিরাপত্তা এবং গোপনীয়তা নিয়ে খুব বেশি উদ্বিগ্ন সিবিআই কর্মকর্তারা। সে কারণেই সকাল থেকেই নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে সেখানকার সিবিআই দপ্তর।

এর আগে স্থানীয় সময় শুক্রবার সাড়ে ৩টার দিকে শিলংয়ের বিমানবন্দরে পৌঁছান রাজীব কুমার। সঙ্গে ছিলেন কলকাতা পুলিশের দুই উচ্চপদস্থ অফিসার জাভেদ শামিম এবং মুরলীধর শর্মা। এছাড়া আরও দুজন ছিলেন তাদের সঙ্গে। কলকাতা থেকে একই বিমানে আসা একজনের দাবি, ওই দুজন আইনজীবী।

শিলং বিমানবন্দর থেকে রাজীবকে ভিআইপির মতো কনভয় করে নিয়ে যায় মেঘালয় পুলিশ। শিলংয়ে ত্রিপুরার রাজা প্রদ্যোৎবিক্রমকিশোর মাণিক্য দেববর্মার প্রাসাদ ‘ত্রিপুরা কাসল’-এ সদলবল ওঠেন রাজীব কুমার।

এদিকে শুক্রবার আসার কথা থাকলেও এখনও শিলং এসে পৌঁছায়নি সিবিআইয়ের কর্মকর্তারা। শনিবার বিমানে গুয়াহাটি নামার কথা রয়েছে তাদের। সেখান থেকে সড়ক পথে ওকল্যান্ডে সিবিআই দপ্তরে পৌঁছাবেন সিবিআইয়ের কর্মকর্তারা।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ০৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর