thereport24.com
ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬,  ১৬ শাবান ১৪৪০

প্রিয়াঙ্কা-ঐশ্বরিয়া-আমির-শাহরুখের নাচ ভাইরাল

২০১৯ মার্চ ১১ ১১:৩৯:৩৯
প্রিয়াঙ্কা-ঐশ্বরিয়া-আমির-শাহরুখের নাচ ভাইরাল

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলের বিয়ে। বাড়িতে চলছে হইহুল্লোড়। সঙ্গে নাচ। এর মধ্যমণি ঐশ্বরিয়া রাই বচ্চন এবং প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। গৌরি খানকে নিয়ে শাহরুখ খান, কর্ণ জোহর, নীতা আম্বানিও। সেই নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভারতের রিলায়েন্স গ্রুপের কর্ণধার মুকেশ ও নীতা আম্বানির ছেলে আকাশ আম্বানির সঙ্গে হীরা ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকা মেহতার বিয়ের অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল মিউজিক্যাল ফাউন্টেন-ডান্স শো। ঈশা-আনন্দের বন্ধু রাধিকা মার্চেন্টসহ পুরো আম্বানি পরিবার মেতে উঠেছিল নাচ-গানে। বিশ্বের প্রতিটি দেশের খাবার ছিল আকাশের বিয়ের অনুষ্ঠানে।

১৫০ জন ভারতীয় ও বিদেশি শিল্পী রাস লীলা পারফর্ম করেছেন আকাশের বিয়েতে। হিন্দি গানের সঙ্গে পারফর্ম করেছেন বলি তারকারাও।

বিয়ের অনুষ্ঠানটিতে সন্ধ্যায় সবার আগে হাজির হন বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। এরপর একে একে গৌরি খানকে নিয়ে শাহরুখ খান, মেয়ে সৌন্দর্যকে নিয়ে রজনীকান্ত, সপরিবারে পৌঁছান অমিতাভ বচ্চন, মা ও ভাইকে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং, আলিয়া ভাট, কারিশমা কাপুর, করণ জোহর, জাহ্নবী কাপুর’সহ অসংখ্য বলিউড তারকা অংশ নেন।

দেশটির মুম্বাইয়ের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে শনিবার মধ্য রাতে সাত পাকে বাঁধা পড়লেন আকাশ আম্বানি আর শ্লোকা মেহতা। গুজরাতি সনাতনী প্রথায় বিয়ে হলো আকাশের। মা নীতা আম্বানি পুরো অনুষ্ঠানে সব নিয়ম পালন করেছেন। একই সঙ্গে ঈশা আম্বানিও বেশকিছু নিয়ম পালন করেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর