thereport24.com
ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫,  ১৮ রজব ১৪৪০

টেকনাফে নয়াপাড়া ক্যাম্পে গুলিতে রোহিঙ্গা নিহত

২০১৯ মার্চ ১৩ ১২:০৮:০৮
টেকনাফে নয়াপাড়া ক্যাম্পে গুলিতে রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া ক্যাম্পে ইয়াবা লেনদেন নিয়ে দ্বন্দ্বে দুর্বৃত্তদের গুলিতে মোহাম্মদ হোসেন (২৪) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন।

এ সময় মোহাম্মদ ইলিয়াছ (২৩) নামে আরও একজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নয়াপাড়া ক্যাম্প পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ কবির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মোহাম্মদ হোসেন নয়াপাড়া ক্যাম্পের আজিম উল্লাহ ছেলে। সে এইচ ব্লকের ৬৪৪ শেডের ৬ নম্বর রুমের বাসিন্দা। তার এমআরসি নম্বর ৬১০০১। আহত ইলিয়াছ একই ব্লকের মৃত শামসুল আলমের ছেলে। তার শেড নম্বর ৬৪৬, রুম নম্বর ২২ ও এমআরসি নম্বর ১২৩৬৫।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ইয়াবার লেনদেনকে কেন্দ্র করে রোহিঙ্গা ‘ডাকাত’ মোহাম্মদ সাদেক, মোহাম্মদ জাকির ও মোহাম্মদ সেলিমের নেতৃত্বে অস্ত্রধারী একটি দল মোহাম্মদ হোসেনকে অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় তার সঙ্গী ইলিয়াছকেও ধরে ফেলে। পরে তাদের পাহাড়ের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। পালানোর চেষ্টা করলে তাদের লক্ষ্যে করে গুলি ছোড়ে ওই ডাকাত দল। এতে গুলিবিদ্ধ হয়ে দুজনই মাটিতে লুটিয়ে পড়ে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে অস্ত্রধারীরা পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় ওই দুজনকে উদ্ধার করে ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ হোসেনকে মৃত ঘোষণা করেন এবং আহত ইলিয়াছকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজারে পাঠানো হয়।

নয়াপাড়া ক্যাম্প পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ কবির হোসেন জানান, ‘রোহিঙ্গা ডাকাতদের গুলিতে এক রোহিঙ্গা নিহত ও একজন গুলিবিদ্ধ হয়েছেন। অস্ত্রধারীদের ধরতে পুলিশের অভিযান চলছে। প্রাথমিকভাবে জানা গেছে, ইয়াবার লেনদেনকে ঘিরে এ ঘটনা ঘটেছে। তবে বিষয়টি আরও গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা গেছে। দিন যত যাচ্ছে, রোহিঙ্গাদের অপরাধ তত বাড়ছে।’

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর