thereport24.com
ঢাকা, শনিবার, ২০ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬,  ১৬ জিলকদ  ১৪৪০

সিলেটে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

২০১৯ মার্চ ১৪ ১৯:০৩:১৫
সিলেটে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

সিলেট প্রতিনিধি : সিলেট নগরীর লামাবাজারে ঐতিহ্যবাহী মদন মোহন কলেজে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর আহত রকি দেবকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে কলেজ ক্যাম্পাসের টিচার্স কমন রুমের সামনে রকির ওপর হামলা চালানো হয়। এ সময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে রকির মাথা ও হাতে কুপিয়ে জখম করে। ছাত্রলীগের অভিযোগ, শিবির ক্যাডাররা তার ওপর হামলা চালিয়েছে।

আহত রকি মদন মোহন কলেজের শিক্ষার্থী ও নগরীর ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সানি অভিযোগ করে বলেন, সকালে শিবিরের কিছু কর্মী কলেজে নিজেদের কার্যক্রম পরিচালনার চেষ্টা করেছিল। এ সময় রকির নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের প্রতিহত করেন। এরপর দুপুরে শিবির ক্যাডাররা রকির ওপর অতর্কিতে হামলা চালিয়ে গুরুতর আহত করে।

এ সময় তিনি হামলাকারী শিবির ক্যাডারদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, অন্যথায় ছাত্রলীগ কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

এদিকে রকির ওপর হামলার পর কলেজ ছাত্রলীগ ক্যাম্পাসে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে। মিছিল থেকে শিবির ক্যাডারদের বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়।

ঘটনার পর কলেজে উত্তেজনা দেখা দিলে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া।

তিনি জানান, আহত রকির হাতের আঙ্গুল ও মাথায় ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। হামলায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/মার্চ ১৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর