thereport24.com
ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫,  ১৭ রজব ১৪৪০

মাশরাফীর ফেরার ম্যাচে ইয়াসিরের সেঞ্চুরি

২০১৯ মার্চ ১৪ ১৯:২২:২১
মাশরাফীর ফেরার ম্যাচে ইয়াসিরের সেঞ্চুরি

দ্য রিপোর্ট ডেস্ক : নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজ শেষে আর মাঠমুখী হননি মাশরাফী বিন মোর্ত্তজা। নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়া বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক বেশ কয়েকদিন কাটান নিজ এলাকায়। পরে সপরিবারে বেড়াতে যান ভারতের মানালিতে। দেশে ফিরে বৃহস্পতিবার নামলেন ঢাকা প্রিমিয়ার লিগ খেলতে।

বল হাতে মাশরাফী নেন দুটি উইকেট। ১৪ রানের ব্যবধানে জয় পায় তার দল আবাহনী। তবে মিরপুরের ম্যাচে সব আলো কেড়ে নিয়েছেন প্রতিপক্ষ দল ব্রাদার্স ইউনিয়নের ব্যাটসম্যান ইয়াসির আলি রাব্বি। বিপিএল মাতানো এ তরুণ খেলেছেন ১০৬ রানের অপরাজিত ইনিংস। অল্পের জন্য বিফলে গেছে তার সেঞ্চুরি।

শের-ই-বাংলা স্টেডিয়ামে আবাহনীর দেয়া ২৩৭ রানের মাঝারি লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ইয়াসির একাই লড়েন। লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের দ্বিতীয় সেঞ্চুরি পূর্ণ করেন ১০৫ বলে। তার ইনিংসে ছিল ৮টি চার ও ২টি ছয়ের মার। শেষ পর্যন্ত ১১২ বলে ১০৬ রান করে অপরাজিত থাকেন। ব্রাদার্স ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ২২২ রান।

মাশরাফী ছাড়াও দুটি উইকেট নেন সাব্বির রহমান। মোহাম্মদ সাইফউদ্দিন ও সানজামুল ইসলাম নেন একটি করে উইকেট।

টস হেরে ব্যাটিংয়ে নেমে ভাল শুরু পায়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী। সাইফউদ্দিনের ৪৫ বলে ৫৯, অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের ৯৫ বলে ৫৪, নাজমুল হোসেন শান্তর ৭২ বলে ৪৪ ও মাশরাফীর ১৫ বলে ২৬ রানের ইনিংসে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ২৩৬ রানের সংগ্রহ গড়ে আকাশী-নীল শিবির।

মেহেদী হাসান ও নাঈম ইসলাম জুনিয়র নেন দুটি করে উইকেট। একটি উইকেট নেন শরিফউল্লাহ।

(দ্য রিপোর্ট/একেএমএম/মার্চ ১৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর