thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

ডাকসু নির্বাচন নিয়ে আন্দোলন করে কোনো লাভ হবে না: নাসিম

২০১৯ মার্চ ১৪ ১৯:২৬:৪১
ডাকসু নির্বাচন নিয়ে আন্দোলন করে কোনো লাভ হবে না: নাসিম

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু নির্বাচনে ভিপিসহ বিজয়ীদের অভিনন্দন জানিয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন: ডাকসু নির্বাচন নিয়ে বিতর্ক করে বা আন্দোলন করে কোন লাভ হবে না। শপথ নিয়ে নাটক না করে দয়া করে ছাত্রদের জন্য কাজ করার প্রস্তুতি নেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ফিরিয়ে আনুন।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে কোথাও নেই উল্লেখ করে বলেন: বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়গুলোর র‌্যাংকিংয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় নেই। এটা আমাদের লজ্জা, শিক্ষকদের লজ্জা, সেই সঙ্গে ছাত্র ছাত্রীদের জন্যও লজ্জা। তাই ডাকসুতে যারা বিজয়ী হয়েছেন, তারা সেই ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য কাজ করুন। এখন আর আন্দোলন হবে না। আন্দোলনের সময় অনেক আগেই শেষ হয়ে গেছে। দেশের জনগণ এখন আন্দোলন চায় না।

‌বিএন‌পির উদ্দেশে না‌সিম ব‌লেন: জাতীয় নির্বাচন নিয়ে যারা বিতর্ক করে সে প্রতিপক্ষদের বলবো, সময় মত প্রতিরোধ করতে পারেন নাই, মাঠ ছেড়ে পালিয়ে গেছেন। তাই বলি সময়ের কাজ সময়ে করতে হয়।

তিনি আরও বলেন: বিএনপি আন্দোলন আন্দোলন করে আন্দোলনের বারোটা বাজিয়ে দিয়েছে। তাই বলবো যদি আন্দোলন করতে চান সংসদে গিয়ে করেন। আপনারা সংসদে আসেন, শপথ নেন, আমাদের বিরুদ্ধে কথা বলেন। আপনারা ৮-১০ জন হোন সংসদে যান, সংসদ কাঁপান। প্রেসক্লাবে ও সংবাদ সম্মেলন করে আর কোনো লাভ হবে না।

মেরাজ মোহাম্মদের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আব্দুল হক সবুজ, আব্দুল করিমসহ অনেকে উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/মার্চ ১৪,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর