thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

 প্রশাসনে ৯ অতিরিক্ত ও যুগ্মসচিব বদলি

২০১৯ মার্চ ১৪ ১৯:৪৮:০৬
 প্রশাসনে ৯ অতিরিক্ত ও যুগ্মসচিব বদলি

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রশাসনে ৯ অতিরিক্ত সচিব ও যুগ্মসচিবকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) এই রদবদল করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের সদস্য (অতিরিক্ত) গৌতম আইচ সরকারকে খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত যুগ্মসচিব মো. শহিদুল্লাহকে জনপ্রশাসন মন্ত্রণালয় ও মো. নুরুল আলমকে বিদ্যুৎ বিভাগে পদায়ন করা হয়েছে।

এছাড়া বাংলাদেশ টেলিভিশনের পরিচালক (যুগ্মসচিব) মো. রাহাত আনোয়ারকে মন্ত্রিপরিষদ বিভাগ ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব তাহমিদ হাসনাত খানকে অর্থ বিভাগে বদলি করা হয়েছে।

বাংলাদেশ বেতারের পরিচালক (যুগ্মসচিব) খান মো. রেজাউল করিমকে প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. ময়নুল হক আনসারীকে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সদস্য, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব মো. আব্দুল মালেককে প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের সদস্য এবং পানিসম্পদ মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব এসএম রেজাউল মোস্তফা কামালকে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সদস্য নিয়োগ দেয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/মার্চ ১৪,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর