thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

টাইগাররা শনিবার দেশে ফিরছেন

২০১৯ মার্চ ১৫ ১৭:৫৭:১৭
টাইগাররা শনিবার দেশে ফিরছেন

দ্য রিপোর্ট প্রতিবেদক: একরকম দ্বিতীয় জীবন পাওয়া। আর কয়টা মিনিট আগে যদি মসজিদে প্রবেশ করা হতো তাহলে হয়তো কাল বাংলাদেশ দলের খেলোয়াড়দের লাশ গুলো ফিরতো দেশে। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ভয়াবহ সন্ত্রাসী হামলায় ৩ বাংলাদেশিসহ প্রাণ গেছে ৪৯ জনের।

সেখানকার স্থানীয় সময় অনুযায়ী শুক্রবার দুপুর দেড়টার দিকে জুমার নামাজের সময় আল নূর মসজিদে হামলা চালায় ২৮ বছর বয়সী এক এক অস্ট্রেলীয় নাগরিক ব্রেনটন ট্যারেন্ট। মসজিদে ঢুকে তিনি এলোপাতাড়ি গুলি চালান সাধারণ মানুষদের উপর।

ওই মসজিদে জুমার নামাজ আদায় করার কথা ছিল বাংলাদেশ দলের খেলোয়াড়দেরও। কিন্তু সংবাদ সম্মেলন থাকায় কিছুক্ষণ দেরি করে বের হওয়ায় বড় বাঁচা বেঁচে গেছে ক্রিকেটাররা। যে কারণে আগামীকাল থেকে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে শুরু হবার কথা ছিল তিন ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি। এমন ঘটনার পর দুই দেশের ক্রিকেট বোর্ডের আলোচনায় বাতিল করা হয়েছে ম্যাচটি।

হামলার পর বাংলাদেশ দলের খেলোয়াড়রা হ্যাগলি ওভালের ড্রেসিং রুমে আশ্রয় নেন। সেখানে অবরুদ্ধ ছিলেন দুই ঘণ্টার মতো। এরপর নিরাপদে পৌঁছান নভোটেল হোটেলে। ম্যাচ যেহেতু বাতিল করা হয়েছে তাই এবার দেশে ফেরার পালা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড, নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড ও আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা থেকে জানানো হয়েছিল, খেলোয়াড়দের দ্রুত দেশে ফেরানোর ব্যবস্থা করা হচ্ছে।

সেটাই হলো। আগামীকাল শনিবার নিউজিল্যান্ড স্থানীয় সময় দুপুর ১২টার ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশে রওনা করে বাংলাদেশ সময় রাত রাত ১০টা ৪০ মিনিটে শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবে টিম বাংলাদেশ। একই ফ্লাইটে দলের সবাই ফিরবে বলে নিশ্চিত করেছেন টিম ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১৫, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর