thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নিউজিল্যান্ডে মসজিদে হামলা: জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সাজেদা

২০১৯ মার্চ ১৬ ০৮:৫০:২৮
নিউজিল্যান্ডে মসজিদে হামলা: জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সাজেদা

কিশোরগঞ্জ প্রথিনিধি : জুমার নামাজ আদায় করতে গিয়ে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ সাজেদা আক্তার খাতুন লিপির (৩০) অবস্থা সংকটাপন্ন।

অস্ত্রোপচারের পর তাকে এখন আইসিওতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে লিপির স্বামীর বড় ভাই (ভাসুর) মাসুদ জানিয়েছেন।

সাজেদা আক্তার কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আছমিতা ইউনিয়নের দক্ষিণ অষ্টঘড়িয়া গ্রামের জালাল উদ্দিন মোল্লার দ্বিতীয় ছেলে নজরুলের স্ত্রী। তিনি তার স্বামী নজরুল, ভাসুর মাসুদ, দেবর খোকন, ননদ জেসমিন ও জেসমিনের স্বামী ফারুককে নিয়ে নিউজিল্যান্ডের ক্রাইসচার্চে প্রবাস জীবন কাটাচ্ছেন।

শুক্রবার রাত ১১টার দিকে সাজেদার ভাসুর মাসুদ জানান, তিনি গত ডিসেম্বর মাসে তার স্ত্রী ও চার সন্তানকে নিয়ে দেশের বাড়িতে এসেছেন। নিউজিল্যান্ডে অবস্থানকালে তারা প্রতি শুক্রবার সবাই এক সঙ্গে বাসার পাশের ওই মসজিদে জুমার নামাজ আদায় করতেন। প্রতি শুক্রবারের ন্যায় স্থানীয় সময় ১টা ৪০ মিনিটে সেখানে অবস্থানরত ছোট ভাই নজরুল ও তার স্ত্রী সাজেদাসহ অন্যান্য স্বজনরা আল নূর মসজিদে জুমার নামাজ আদায় করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হন।

তিনি বলেন, এ সময় অন্যান্যরা নিরাপদে পালিয়ে আত্মরক্ষা করতে পারলেও সাজেদা আক্তার লিপি বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রোপচারের পর অবস্থার অবনতি ঘটলে আইসিওতে লাইফ সাপোর্ট রাখা হয়েছে বলে বিকালে নজরুল ফোন করে জানিয়েছেন।

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা ছোট ভাইয়ের স্ত্রী সাজেদার জন্য দেশবাসী ও প্রবাসীদের কাছে দোয়া প্রার্থণা করেছেন মাসুদ।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর