thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

মালাইকার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন অর্জুন

২০১৯ মার্চ ১৬ ১২:৩১:৪৭
মালাইকার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন অর্জুন

দ্য রিপোর্ট ডেস্ক: দীর্ঘ ১৮ বছর একসঙ্গে ঘর করার পর ২০১৭ সালে বিচ্ছেদ ঘটে মালাইকা-আরবাজ দম্পতির। তাদের বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ হিসেবে অনেকেই মনে করেন অর্জুন কাপুরকে। তবে মালাইকা নিজেই সেই সমস্ত অভিযোগ অস্বীকার করেন। তারপরও তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলে বলিউডে।

বেশ কিছুদিন ধরেই গোটা বলিউড জুড়ে গুঞ্জন শুরু হয়েছে, অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরা কি গাঁটছড়া বাঁধবেন? যার স্পষ্ট কোনো উত্তর মালাইকা অরোরা দেননি। চুপ করে রয়েছেন অর্জুন কাপুরও। তারপরও তাদের বিয়ের গুঞ্জনে সরগরম বলিউড। যুগলে কোথায় যাচ্ছেন, কী করছেন, সেইদিকে সবসময় চোখ সংবাদমাধ্যমের। ব্যক্তিগত জীবন নিয়ে এত চর্চায় কি বিরক্ত তারা?

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয় ঠিকই, কিন্তু তা খুবই সামান্য বিষয়। যে জনপ্রিয়তা তারা পান, সেই তুলনায় খুব কম দামই চোকাতে হয় তাদের, মনখোলা উত্তর অর্জুন কাপুরের।

ইদানীং মালাইকা আর অর্জুন যেখানিই যান সেখানেই পাপারাজ্জিদের দৃষ্টি থাকে! সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্ক নিয়ে চর্চাও অব্যহত। এই সর্বক্ষণের নজরদারিতে কি দমবন্ধ লাগে? এমন প্রশ্নে কি বললেন অর্জুন?

বনি-পুত্রর সোজাসাপটা উত্তর, ‘একদমই নয়! এটা খুবই সামান্য মূল্য। দিনের শেষে একজন জনপ্রিয় অভিনেতা হিসেবে আমরা যা পেয়ে থাকি, সেই তুলনায় এটা নেহাতই নগন্য ব্যাপার। লোকে জানতে চায়, আমরা কেমন আছি। আমরাও কতটা স্বাভাবিক, কী চিন্তাভাবনা করি, তা জানতে চায় মানুষ। এটা আমায় বিরক্ত করে না।’

অর্জুন আরো জানান, আমার ব্যক্তিগত জীবনে গোপনীয়তা দরকার! এমন ইচ্ছে আমাদের জগতে যদি কারও থাকে, তাহলে তারা ভুল পেশায় এসে পড়েছেন!

টু-স্টেটস এর নায়কের মতে, ‘বলিউডের জনপ্রিয় তারকা অর্জুন বলেন, একজন ঠিক করে নিতে পারেন, ব্যক্তিগত জীবনের ঠিক কতটুকু তিনি জনসমক্ষে আনবেন। জল্পনা, গুঞ্জন; এগুলো আমাদের পেশার অঙ্গ। আমি প্রথম বা শেষ অভিনেতা নই, যার সঙ্গে এমনটা ঘটল!’

এখন অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যাবতীয় গুঞ্জনের কতটা সত্যি, আর কতটা নেহাতই কল্পনা, বলবে ভবিষ্যৎ।

সূত্র: এবিপি-আনন্দ

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর