thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

কালাইয়ে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

২০১৯ মার্চ ১৭ ১০:২৭:৫৬
কালাইয়ে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের মোসলেমগঞ্জ বাজারে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আটজন।

শনিবার (১৬ মার্চে) রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন-কালাই উপজেলার পুনট মোন্না পাড়ার আফতাব সরকার (৫৫) এবং মাইশ্বা পাড়ার রতন (৪৮)।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, গত ১০ মার্চ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে জয়লাভ করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিনফুজুর রহমান মিলন। এরপর থেকে প্রায়ই উদয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদার নেতাকর্মীদের সঙ্গে মিলনের নেতাকর্মীদের বিরোধ চলছে। এর জের ধরে শনিবার রাতে মোসলেমগঞ্জ বাজারে দু’পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আহত হন অন্তত ১০ জন। পরে ভোর সাড়ে ৪টা থেকে ৫টার মধ্যে আহতদের মধ্যে আফতাব ও রতনের মৃত্যু হয়। নিহত দু'জন নব নির্বাচিত চেয়ারম্যান মিলন গ্রুপের সমর্থক। আহতদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জয়পুরহাট সদর আধুনিক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শতাধিক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর