thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দক্ষিণী সিনেমায় অভিষেকে আলিয়ার ইচ্ছা পূরণ

২০১৯ মার্চ ১৭ ১০:৩৩:২৮
দক্ষিণী সিনেমায় অভিষেকে আলিয়ার ইচ্ছা পূরণ

দ্য রিপোর্ট ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এস এস রাজামৌলি পরিচালিত ট্রিপল আর সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হচ্ছে তার। এর মধ্য দিয়ে তার অনেকদিনের ইচ্ছে পূরণ হয়েছে বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। ট্রিপল আর সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘এখন আমি এটির প্রস্তুতি নিচ্ছি। আমি সিনেমাটির ব্যাপারে বিস্তারিত কিছু বলতে পারব না কারণ কোনটি বলা উচিৎ হবে আর কোনটি হবে না তা আমার জানা নেই। কিন্তু আমি খুবই খুশি কারণ রাজামৌলি স্যারের সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল এবং আমার সেই ইচ্ছে পূরণ হয়েছে। এটি আমার প্রথম দক্ষিণী সিনেমা তাই ভীষণ উচ্ছ্বসিত।’

ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। এতে রাম চরণের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে। অন্যদিকে জুনিয়র এনটিআরের বিপরীতে পর্দায় হাজির হবেন কোল্ড ফীট, ওয়ার অব দ্য ওয়ার্ল্ড, পন্ড লাইফখ্যাত ব্রিটিশ অভিনেত্রী ডেইজি এডগার জোন্স। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগন।

সিনেমাটির বাজেট ৩৫০-৪০০ কোটি রুপি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই ট্রিপল আর সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর