thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

বনানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৩

২০১৯ মার্চ ১৭ ১২:০৫:৫৩
বনানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৩

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর বনানীতে বাসার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ জন দগ্ধ হয়েছেন।প্রাথমিকভাবে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন-সাগর (২৫) ও হিমেল (২০)।

রোববার (১৭ মার্চ) সকাল ৮টার দিকে বনানীর ব্লক -২ এর একটি ১৪ তলা ভবনের দ্বিতয় তলায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বনানী ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নাজমা খাতুন।

তিনি জানান, সকাল ৮টার দিকে বনানীর ব্লক -২ এর ৩৪ নম্বর বাড়ির দোতলায় এই গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে আমরা দুঘর্টনাস্থলে পৌঁছাই।

দগ্ধদের সঙ্গে থাকা জাকির হোসেন জানান, আমতলীর একটি বাসার তৃতীয় তলায় থাকেন সাগর ও হিমেল। তারা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। সকালে বাসায় কাজের বুয়া এলে দরজা খুলে দেয় সাগর। পরে সে ধূমপান করতে দিয়াশলাই (ম্যাচ) জ্বালাতেই সবকটি রুমে আগুন ছড়িয়ে পড়ে। এতে কাজের বুয়াসহ তারা তিনজন দগ্ধ হন।

তাৎক্ষণিকভাবে সাগর ও হিমেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আর কাজের বুয়া অন্য একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ধারণা করা হচ্ছে, লিকেজ হয়ে আগেই সবকটি রুমে গ্যাস ছড়িয়ে ছিলো।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, দগ্ধ হয়ে ঢামেকে সাগর ও হিমেল নামে দু্ই যুবক ভর্তি হয়েছেন। তাদের মধ্যে সাগর ৬৫ শতাংশ ও হিমেল ১৫ শতাংশ দগ্ধ হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৭, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর