thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

রাঙামাটিতে গুলিতে নির্বাচনী কর্মকর্তাসহ নিহত ৬  

২০১৯ মার্চ ১৮ ১৯:৪১:০৫
রাঙামাটিতে গুলিতে নির্বাচনী কর্মকর্তাসহ নিহত ৬
 

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটির সীমান্তবর্তী এলাকা সাজেক থেকে নির্বাচন শেষে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে ছয়জন নিহত হয়েছেন। এ সময় আরও ১৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে।

নিহতরা হলেন- প্রিসাইডিং অফিসার শিজক কলেজের শিক্ষক আব্দুল হান্নান, ভিডিপি সদস্য মো. আল-আমিন, ভিডিপি বিলকিস, ভিডিপি মিহির কান্তি দত্ত ও কিশালয় প্রাথমিক সরকারি বিদ্যালয়ের শিক্ষক মো. আমির হোসেন। নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

নিহত ও আহতরা সবাই কংলাক, মাচালং ও বাঘাইহাট এলাকায় নির্বাচনের দায়িত্বে ছিলেন।

পুলিশ জানায়, উপজেলার ৯ কিলোমিটার এলাকায় নির্বাচন কর্মকর্তারা ভোটগ্রহণ শেষে উপজেলা সদরে আসার পথে সন্ত্রাসীরা গুলি চালালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সবাইকে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

বাঘাইছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম বলেন, আমরা ঘটনা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং সবাইকে উদ্ধার করে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হচ্ছে।

উল্লেখ্য, ইউপিডিএফ সমর্থিত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বড়ঋষি চাকমা সকালে ভোটগ্রহণ শুরুর এক ঘণ্টা পর নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর