thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

ড্রাইভার-সহকারীকে ৫০ লাখ রুপির দুই ফ্লাট দিলেন আলিয়া

২০১৯ মার্চ ২০ ১০:৪১:৩৯
ড্রাইভার-সহকারীকে ৫০ লাখ রুপির দুই ফ্লাট দিলেন আলিয়া

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউড সেনসেশন আলিয়া ভাটের বৃহস্পতি এখন তুঙ্গে। ইন্ডাস্ট্রিতে একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলছেন। আগামী মাসেই মুক্তি পেতে যাচ্ছে অভিষেক বর্মণ পরিচালিত তার নতুন ছবি কলঙ্ক। এতে নায়িকা স্ক্রিন শেয়ার করেছেন বরুণ ধাওয়ান, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা ও আদিত্য রয় কাপুরের মতো তারকাদের সঙ্গে। ডিসেম্বরে মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে অভিনীত প্রথম ছবি ব্রহ্মাস্ত্র।

আর শিগগিরই রূপালী পর্দায় বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে রোমান্স করবেন আলিয়া। বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে প্রায় দুই দশক পর ‘ইনশাল্লাহ’ ছবির মাধ্যমে ফের পর্দা কাঁপাবেন সালমান খান। আর সেই ছবিতেই ভাইজানের নায়িকা হবেন আলিয়া। সালমান খান নিজেই টুইট করে ভক্তদের এ খবর দিয়েছেন। তিনি লিখেছেন, ‘২০ বছর কেটে গেছে। সুখের কথা হচ্ছে, আমি আর সঞ্জয় নতুন ছবি নিয়ে ফিরছি, ইনশাল্লাহ। আরও আনন্দের কথা হচ্ছে, ইনশাল্লাহ আমাদের এই সৌভাগ্য যাত্রার সঙ্গী আলিয়া।’

যদিও এর আগে এই ছবিতে সালমানের বিপরীতে ক্যাটরিনা, দীপিকা ও প্রিয়াঙ্কা চোপড়াদের নাম শোনা গিয়েছিল।

এতো গেল নায়িকার কাজের খবর। বড় অভিনেত্রীর পাশাপাশি তিনি যে একজন বড় মনেরও মানুষ, সেই পরিচয় মিললো এবার। মাত্র কয়েকদিন আগে ২৬ বছরে পা দিয়েছেন আলিয়া। বেশ ঘটা করেই পালন করেছেন দিনটি। তার আগে এমন এক কাজ করেছেন যাতে সবাই বাহবা দিতে বাধ্য। মুম্বাইয়ের জুহু গলি এবং খার ধান্দে এলাকায় দুটি বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়েছে নিজের গাড়িচালক সুনীল এবং সর্বক্ষণের সহায়িকা আনমোলকে। যার প্রত্যেকটির দাম ৫০ লাখ রুপি।

এ বিষয়ে আলিয়া বলেন, ‘২০১২ সাল থেকে ওরা আমার সঙ্গে রয়েছে। আমার ভালো-খারাপ-লড়াই সবটার সাক্ষী ওরা। আর আজ তাই ওদের প্রয়োজনেই আমি ফ্ল্যাটটা উপহার দিলাম।’ আর এমন মহৎ উদ্যোগের জন্য অনেকের প্রশংসার জোয়ারে ভাসছেন মহেশ ভাটকন্যা।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ২০, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর