thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

উটের পিঠ থেকে পড়ে আহত অনন্ত জলিল

২০১৯ মার্চ ২০ ১৫:৪৬:৫৬
উটের পিঠ থেকে পড়ে আহত অনন্ত জলিল

দ্য রিপোর্ট ডেস্ক : ইরানে ‘দিন দ্য ডে’ সিনেমার শুটিং করার সময় উটের পিঠ থেকে পড়ে আহত হয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক ও প্রযোজক অনন্ত জলিল।

‘দিন দ্য ডে’ সিনেমার ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ এ তথ্য জানান।

তিনি জানান, ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় অনন্ত জলিল শুটিং করছিলেন। এ সময় উটের পিঠ থেকে পড়ে গিয়ে তিনি মারাত্মক আহত হন।

আহত হওয়ার সঙ্গে সঙ্গে তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর অনন্ত জলিলের বুকের পাঁজরে আঘাত লেগেছে বলে জানা যায়।

বর্তমানে অনন্ত জলিল থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে আছেন। চিকিৎসক তাকে দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন, জানান মুমিত আল রশিদ।

এ ঘটনার পর ‘দিন দ্য ডে’ ছবির শুটিং সাময়িক বন্ধ রাখা হয়েছে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে দিন দ্য ডে। ছবিতে অভিনয় করছেন অনন্ত জলিল। এ ছাড়া ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজকও তিনি।

ছবিটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। গত বছরের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত।

ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২০, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর