thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬,  ১৭ জিলহজ ১৪৪০

বিয়ে করছেন কাটার মাস্টার মোস্তাফিজ

২০১৯ মার্চ ২১ ১১:৫৭:৩৭
বিয়ে করছেন কাটার মাস্টার মোস্তাফিজ

দ্য রিপোর্ট ডেস্ক : বিয়ে করছেন বাংলাদেশ পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টারের বিয়ের বিষয়টি তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

মোস্তাফিজের বিয়ের কেনাকাটাও সম্পন্ন। এখন শুধু মালাবদলের অপেক্ষা। কাটার-সুইংয়ে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের ঘায়েল করা ফিজের বিয়ে আগামী শুক্রবার।

জোর গুঞ্জন, পাত্রী তারই এলাকা সাতক্ষীরার মেয়ে ও নিকট আত্মীয়া। পড়াশোনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি)। কনের নামের আদ্যাক্ষর ‘শ’।

মোস্তাফিজ বিয়ের উদ্দেশ্যে এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে বৃহস্পতিবার ঢাকা ছেড়ে যাবেন। পারিবারিক সূত্রটি এর বেশি কথা বলতে রাজি হননি। কারণ বোলিং বিস্ময় নিজেই চান না তার বিয়ের বিষয়টি নিয়ে হইচই হোক।

অবশ্য মোস্তাফিজ নিজে আগামী কয়েকদিন গ্রামের নিজ বাড়িতে অবস্থান করার কথা স্বীকার করেছেন। ওই দিন পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন বলেও জানিয়েছেন। তবে বিয়ের বিষয়ে কিছু বলেননি।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় তার। প্রথম ম্যাচেই ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করে ক্রিকেট বিশ্বে সাড়া ফেলে দেন। এখন পর্যন্ত তিনি ৪৩টি ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর