thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

৩ জেলার সড়কে শিশু, কলেজছাত্র ও শিক্ষক নিহত

২০১৯ মার্চ ২১ ১২:২৭:৩৩
৩ জেলার সড়কে শিশু, কলেজছাত্র ও শিক্ষক নিহত

দ্য রিপোর্ট ডেস্ক : রাজধানী ঢাকাসহ সিরাজগঞ্জ ও খুলনায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোর থেকে সকাল পর্যন্ত এসব পৃথক সড়ক দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে রাজধানীরমিরপুর কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকায়তেলের লরি চাপায় আবদুর রাজ্জাক, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট এলাকায় কাভার্ডভ্যান চাপায় হৃদয় (১৭) ওখুলনাজেলার রূপসা উপজেলার আনন্দনগর গ্রামেট্রলিচাপায় আঁখি মনি (৭) নিহত হয়েছে।

রাজধানীতে নিহত আবদুর রাজ্জাক মেহেরপুর সদর এলাকার বাসিন্দা। তিনি পেশায় মাদ্রাসাশিক্ষক ছিলেন।

মিরপুর থানার এসআই মঞ্জুরুল ইসলাম জানান, ভোর ৪টার দিকে মিরপুর কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হতে গিয়ে তেলের লরিতে চাপা পড়েন মাদ্রাসাশিক্ষক রাজ্জাক। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সিরাজগঞ্জের হৃদয় বাজার ভদ্রঘাট গ্রামের হায়দার আলীর ছেলে ও ধুকুরিয়া কারিগরি কলেজের ছাত্র। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা কাভার্ডভ্যানটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে। পুলিশ ও স্থানীয় প্রশাসন গিয়ে দেড় ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার সিরাজগঞ্জ-নলকা সড়কে কেমিক্যালবাহী একটি কার্ভাডভ্যান তিন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হৃদয়ের মৃত্যু হয়। এরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ডভ্যানটি আটক করে আগুন ধরিয়ে দেয় এবং সিরাজগঞ্জ-নলকা সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। এ সময় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে বিক্ষুদ্ধ জনতাকে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে নিলে সকাল ৯টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

এছাড়া খুলনায় ট্রলিচাপায় নিহত আঁখি মনি ওই গ্রামের আকবর আলী সরদারের মেয়ে ও আনন্দ নগর ইফতেদায়ী মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন সাংবাদিকদের জানান, সকালে মাদ্রাসা থেকে পাশের দোকানে যাচ্ছিল আঁখি। এসময় একটি ট্রলি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ঘাতক ট্রলিচালক মিলন শেখকে আটক করেছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর