thereport24.com
ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬,  ২১ রমজান ১৪৪০

হানিফ ফ্লাইওভারে দুর্বৃত্তের গুলিতে দুই পথচারী আহত

২০১৯ মার্চ ২৩ ১৮:০২:১৭
হানিফ ফ্লাইওভারে দুর্বৃত্তের গুলিতে দুই পথচারী আহত

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানে শনিবার দুপুর ১টার দিকে মেয়র হানিফ ফ্লাইওভারের কাছে দুর্বৃত্তের গুলিতে দুই পথচারী আহত হয়েছেন।

আহতরা হলেন— সুজাউদ্দিন (৩৮) ও জাহিদুল ইসলাম সোহাগ (৪০)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সুজাউদ্দিন নাভানা ইঞ্জিনিয়ারিং নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। তিনি মিরপুর ১ নম্বর আহমেদনগরের ১২৮/বি নম্বর বাড়ির মৃত গিয়াস উদ্দিনের ছেলে। আর আহত জাহিদুল ইসলাম সোহাগ ফরিদপুর জেলার বোয়ালমারী থানার আবদুল গাফফারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে গুলিস্তানে হানিফ ফ্লাইওভারের কাছে হঠাৎ গোলাগুলির শব্দ হয়। পরে গোলাগুলি থেমে গেলে দেখা যায় দুজন পড়ে আছে। এ সময় মোটরসাইকেলে কয়েকজন যুবক পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, আহত সুজাউদ্দিনের কাছে থাকা ব্যাগ দুর্বৃত্তরা নিয়ে গেছে। ব্যাগে ব্যাংকের চেকবই ও প্রয়োজনীয় কাগজপত্র ছিল।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, তারা জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। তাদের দুজনেরই পায়ে গুলি লেগেছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক বলেন, ‘গুলিবিদ্ধ সোহাগ নিজেই একজন ছিনতাকারী। ছিনতাই করার সময় তার গুলিতে নিজেই আহত হন। আমরা জানতে পেরেছি ঘটনার সময় তিনজন ছিনতাইকারী ছিল। সুজার কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে দুইজন পালিয়ে যায়।’

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ২৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর