thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

নৌকায় ভোট দিতে নিষেধ আওয়ামী লীগ নেতার

২০১৯ মার্চ ২৫ ০০:২৩:৩২

মুনসিগঞ্জ প্রতিনিধি, দ্য রিপোর্ট : মুনশিগঞ্জের টংগিবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট না দিতে নিষেধ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান।

সম্প্রতি দলটির বিদ্রোহী প্রার্থী জগলুল হালদার ভূতুর(প্রতিক আনারস) নির্বাচনী মত বিনিময় সভায় তিনি নিষেধ করেন। উপজেলার কামারখাড়া ইউনিয়নের ভাংগুনিয়া এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় শেখ লুৎফর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, “এদেশে যাতে করে একটা ভোট ঐ অহিদ (কাজী ওয়াহিদ) না পায় এবং আনারসের বাইরে কোন ভোট পায়, তাদের খুইজ্জা খুইজ্জা বাহির করুম, আমি বইলা দিলাম। আনারসের বায়রা অহিদে যদি কয়ডা ভোট পায় তাদেরকে বাইর করা হবে কেডা কেডা ভোট দিছে।”এ বিষয় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ বলেন,শুধু উপরোল্লেখিত হুমকিই নয়,এছাড়াও নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করেছেন। সভায় আনারস প্রতীকের প্রার্থীও উপস্থিত ছিলেন। বিষয়টি জানতে শেখ লুৎফর রহমানে র সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেন নি।

জানা গেছে,আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এই বক্তব্যের ভিডিও কপিসহ নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবার কাছে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/ টিআইএম/মার্চ ২৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর