thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

স্বামীর বিরুদ্ধে প্রথম স্ত্রীর মামলা নিয়ে যা জানালেন সালমা

২০১৯ মার্চ ২৬ ১২:২৭:৪৪
স্বামীর বিরুদ্ধে প্রথম স্ত্রীর মামলা নিয়ে যা জানালেন সালমা

দ্য রিপোর্ট ডেস্ক : ক্লোজআপ ওয়ানখ্যাত তারকা সালমা ও তার স্বামী সানাউল্লাহ নূর সাগর। প্রথম সংসার ভেঙে যাওয়ার পর আবারও সংসারী হয়েছেন ক্লোজআপ ওয়ানখ্যাত তারকা মৌসুমী আক্তার সালমা।

গত বছরের ৩১ ডিসেম্বর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূর সাগরকে বিয়ে করেন তিনি। হঠাৎই সংবাদ সংম্মেলন করে সালমা এ বিয়ের ঘোষণা দেন।

সেখানে তিনি জানান, তার স্বামী বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ পড়ছেন।

তবে এ বিয়ে নিয়েও ঝামেলায় পড়েছেন সালমা। তার স্বামীর বিরুদ্ধে গত বছরের ১৯ নভেম্বর কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এ মামলা করা হয়।

সে মামলার পর জানা যায়, সালমা সাগরের দ্বিতীয় স্ত্রী। ২০১৪ সালের ৩ জুন কক্সবাজারের মেয়েকে বিয়ে করেছিলেন সাগর। সেই স্ত্রীর টাকায় লন্ডনে পড়তে এসে সালমাকে বিয়ে করেন সাগর।

এমন অভিযোগ এনে মামলাটি করেন সাগরের প্রথম স্ত্রীর মা।

এ মামলায় সানাউল্লাহ নূর সাগর ও তার বাবা-মাকে আসামি করে বিবরণীতে যা বলা হয়েছে, ২০১৪ সালে বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রীকে চাপ দিতে থাকেন সাগর। মেয়েকে সাগরের নির্যাতন থেকে রক্ষা করতে তিন কিস্তিতে ১০ লাখ টাকা দেন শ্বশুর-শাশুড়ি। সেই টাকায় সাগর যুক্তরাজ্য পাড়ি জমান। কিন্তু লন্ডনে গিয়ে তার স্বভাব পাল্টে যায়।

জানা গেছে, আসামিদের গ্রেফতারের জন্য ময়মনসিংহের হালুয়াঘাট থানায় গ্রেফতারি পরোয়ানাও পাঠিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ এএইচএম মাহমুদুর রহমান।

এ বিষয়ে কণ্ঠশিল্পী সালমা দাবি করেন, ‘আমার স্বামী ও আমাকে হয়রানি করতেই এই সাজানো মামলা।

সাগর আগেও যে বিয়ে করেছিলেন এবং সেই স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন, এ বিষয়ে সব জেনেই সাগরকে বিয়ে করেছেন বলে জানান সালমা।

তিনি সাগরের প্রথম স্ত্রী ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ করেন, ‘আমার স্বামীর টাকার দিকেই হয়তো তাদের নজর। সে জন্য এই মামলা। যদি কিছু টাকা হাতিয়ে নেয়া যায়।’

অসৎ উদ্দেশ্য নিয়ে এ মামলা করা হয়েছে দাবিতে তিনি যুক্তি দেখান, ‘এক বছর আগেই ওই নারীকে ডিভোর্স দিয়েছে সাগর। আর ডিভোর্সের এক বছর পর মনে হলো নির্যাতনের কথা, মামলার কথা? ’

মিডিয়ার কভারেজ পেয়ে আলোচনায় আসতেই তারা মিথ্যা মামলা দিয়েছেন মন্তব্য করে সালমা জানান, কোনো ঘটনায় আমাকে জড়ানো মানে সেটি গণমাধ্যমে আলোচনায় আসা। একজন তারকার বিয়ে-সংসার নিয়ে মুখরোচক কিছু তথ্য পাওয়া গেলে সেটি লুফে নেয় সবাই। তাই আমার ইমেজে আঘাত করে কোনো উদ্দেশ্য হাসিল করতেই এটি ওই নারী ও তার পরিবারের পরিকল্পিত মামলা।’

একজন মানুষ লন্ডনে বসে কীভাব বাংলাদেশে নারী নির্যাতন করতে পারে, প্রশ্ন করে সালমা জানান, ‘আমার স্বামী নিজে আইনের ছাত্র। সে ভালো করেই জানে এমন মিথ্যা মামলার জবাব কীভাবে দিতে হয়।’

আইনিভাবেই বিষয়টির মোকাবেলা করবেন বলেন জানান সালমা।

সালমা রিয়ালিটি শো ‘ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। সালমার বাড়ি কুষ্টিয়ায়।

২০১১ সালের ২৫ জানুয়ারি সালমা ও শিবলী সাদিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। স্নেহা নামে তাদের সাত বছরের কন্যাসন্তান রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর