thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ওলামা দল সভাপতি মাওলানা মালেক আর নেই

২০১৯ মার্চ ২৬ ১৪:১৪:৩৯
ওলামা দল সভাপতি মাওলানা মালেক আর নেই

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি হাফেজ মাওলানা আবদুল মালেক আর নেই (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৮ বছর।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি ইন্তেকাল করেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আবদুল মালেক আজ ভোর সাড়ে ৪টায় ইন্তেকাল করেছেন। গত কয়েক দিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। গুরুতর অবস্থায় ২৪ মার্চ রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

মঙ্গলবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ অংশ নেন।

শায়রুল কবীর খান জানান, আজ বাদ আসর মাওলানা মালেকের গ্রামের বাড়ি গাজীপুরের শ্রীপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মাওলানা মালেক তিন মেয়ে ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর