thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার দুর্দান্ত সিরিজ জয়

২০১৯ মার্চ ২৮ ০৮:৫১:২০
পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার দুর্দান্ত সিরিজ জয়

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ জয়ের পর পাকিস্তানের সঙ্গে দুর্দান্ত খেলে সিরিজ নিশ্চিত করেছে সফরকারী অস্ট্রেলিয়া।

বুধবার (২৭ মার্চ) আবুধাবিতে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে পাকিস্তানকে ৮০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে অজিরা।

শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেটের বিনিময়ে ২৬৬ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া। অধিনায়ক অ্যারন ফিঞ্চ সর্বোচ্চ ৯০ রান করেন। এছাড়া গ্লেন ম্যাক্সওয়েল ৭১ ও হ্যান্ডসকম্ব ৪৭ রান করেন। একটি করে উইকেট নেন পাকিস্তানের ইমাদ ওয়াসিম, উসমান শিনওয়ারি, হারিস সোহেল, জুনায়েদ খান ও ইয়াসির শাহ।

২৬৭ রানের জবাবে ব্যাট করতে নামা পাকিস্তানের ব্যাটিং লাইনআপ এদিন খুব একটা সুবিধা করতে পারেনি। মাঝারি মানের লক্ষ্য তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে পাকিস্তান। ১৬ রানের মধ্যেই টপ অর্ডারের তিন ব্যাটসম্যান হারায় তারা। ইমাম উল হক, ইমাদ ওয়াসিমরা থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি। তারা দুইজন করেন যথাক্রমে ৪৬ ও ৪৩ রান। অধিনায়ক শোয়েব মালিকের ব্যাট থেকে আসে ৩১ রান। উমর আকমল করেন ৩৬ রান। অ্যাডাম জাম্পার ৪ উইকেট শিকারের দিনে সহজ জয় পায় অজিরা। এছাড়া প্যাট কামিন্সও শিকার করেছেন তিন উইকেট।

উল্লেখ্য, এই জয়ে পাঁচ ম্যাচের সিরিজ ৩-০ ব্যবধানে নিজেদের করে নিয়েছে সফরকারী দল।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর