thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মাদারীপুরে রেলিং ভেঙে বাস খাদে, নিহত ৭

২০১৯ মার্চ ২৮ ১৩:২৭:০০
মাদারীপুরে রেলিং ভেঙে বাস খাদে, নিহত ৭

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার কলাবাড়ি এলাকায় ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পরে সাত জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ দুর্ঘটনায় আহত হন কমপক্ষে ২৫ জন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) পৌনে ১২টার দিকে লোকাল বাসে ফরিদপুরের চন্দ্রপাড়া পীরের বাড়ি থেকে ফেরার পথে মাদারীপুরের কলাবাড়িতে ট্রাকের ধাক্কায় ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুরের চন্দ্রপাড়া পীরের বাড়ি থেকে মুরিদানদের নিয়ে ফিরছিল মাদারীপুরের একটি লোকাল বাস। সদর উপজেলার কলাবাড়ি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি কলাবাড়ি ব্রিজের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পর মারা যান আরও চার জন। আহত হন কমপক্ষে ২৫ জন। নিহত ও আহতদের প্রায় সবাই মাদারীপুর জেলার বাসিন্দা।

সদর থানার ওসি কামরুল ইসলাম জানান, বাসটি যাত্রী নিয়ে বরিশাল থেকে ঢাকায় যাচ্ছিল। বেলা ১১টার দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস দুর্ঘটনাকবলিত বাসটিকে উদ্ধারের চেষ্টা করছে। বাসের নিচে আরও মরদেহ থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর