thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে স্বাধীনতা দিবস উদযাপন

২০১৯ মার্চ ২৮ ১৩:৩৬:৫০
ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে স্বাধীনতা দিবস উদযাপন

দ্য রিপোর্ট ডেস্ক : নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন।

দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার মিরপুর-১৪ অবস্থিত ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা আবৃত্তি, চিত্রাংকন ও দেশাত্ববোধক গান প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের মহাপরিচালক সামীম মোহাম্মাদ আফজাল।

স্বাগত বক্তব্য দেন আইবিএফ উপ-নির্বাহী পরিচালক মো.নজিবর রহমান। এছাড়া শুভেচ্ছ বক্তব্য প্রদান করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এজিএম ও ইনচার্জ সমাজকল্যাণ বিভাগ মিজানুল ইসলাম মোল্লা, জিএম মো. আবু তাহের ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. গোলাম আল-আলীমসহ ঢাকাস্থ ইসলামী ব্যাংক হাসপাতাল সমূহের সুপারেনটেনডেন্ট ও আইবিএফ পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের প্রধানগণ।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক বালিকা মাদরাসার শিক্ষার্থী ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক হাসপাতালসমূহে আলোচনা সভা, দোয়া মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্প, গরিব ও দু:স্থদের মাঝেও খাবার বিতরণ করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর