thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের রেমিটেন্স সেবা চালু

২০১৯ এপ্রিল ০৩ ১৩:০৯:৩৪
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের রেমিটেন্স সেবা চালু

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইতালির শীর্ষস্থানীয় মানি এক্সচেঞ্জ হাউজ ‘ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি এসআরএল’ এর সঙ্গে ২ এপ্রিল, মঙ্গলবার চুক্তি স্বাক্ষর করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জুবায়ের ওয়াফা এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সিইও মোহাম্মদ ইদ্রিছ ফরাজী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (বাংলাদেশ অফিস) কাজী আবদুল্লাহ আল মাসুম, জেনারেল ম্যানেজার মো. নুরুল আমিন, ডেপুটি জেনারেল ম্যানেজার রাশিদুল ইসলাম, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মাসুদুল বারী, আবেদ আহমেদ খান, কাজী মাহমুদ করিম, এক্সিকিউটিভ প্রেসিডেন্ট মো. মুজিবুল কাদের, ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আহজারুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, মোহাম্মদ আব্দুল মোবিন, মোহাম্মদ আকবর হোসেন।
চুক্তির আওতায় এখন থেকে ইতালি প্রবাসী বাংলাদেশিরা তাদের উপার্জিত অর্থ দ্রুত, সহজ এবং নিরাপদে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের সকল শাখার মাধ্যমে তাদের আত্মীয়দের কাছে পাঠাতে পারবেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ০৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর